ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে ন্যাশনাল টিউবস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৫
টপ গেইনারে ন্যাশনাল টিউবস

ঢাকা: প্রকৌশল খাতের ন্যাশনাল টিউবস লিমিটেডের শেয়ার দর সপ্তাহের পঞ্চম ও শেষ কার্যদিবস বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন এ শেয়ারের দর ১১ টাকা ২০ পয়সা বা ৯ দশমিক ৯৬ শতাংশ বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ১১৩ টাকা ৯০ পয়সা থেকে ১২৩ টাকা ৬০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ১২৩ টাকা ৬০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল পাট খাতের সোনালী আঁশ লিমিটেড। এদিন এ শেয়ারের দর ১০ টাকা ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১১৪ টাকা ২০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল বিদ্যুৎ ও জ্বালানি খাতের শাহজিবাজার পাওয়ার কোম্পানি। এ শেয়ারের দর ১৭ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৮৯ টাকা ৫০ পয়সায়।

চতুর্থ স্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের দ্য ইবনে সিনা লিমিটেড। এর শেয়ার দর ৯ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১০৭ টাকায়।

পঞ্চম স্থানে ছিল বিবিধ খাতের জিকিউ বলপেন। এর শেয়ার দর ৯ টাকা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১০৫ টাকায়।

ষষ্ঠ প্রকৌশল খাতের ন্যাশনাল পলিমার লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৫ টাকা ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৭৫ টাকা ৫০ পয়সায়।

সপ্তম প্রকৌশল খাতের রংপুর ফাউন্ড্রি। এর শেয়ার দর ৬ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১০৩ টাকা ৭০ পয়সায়।

অষ্টম খাদ্য ও আনুষঙ্গিক খাতের জেমিনি সি ফুড। এর শেয়ার দর ১১ টাকা ৯০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৯৭ টাকা ২০ পয়সায়।

নবম প্রকৌশল খাতের বাংলাদেম ল্যাম্পসের শেয়ার দর ৮ টাকা ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১২২ টাকা ২০ পয়সায়।
 
আর দশম স্থানে ছিল বিবিধ খাতের উসমানিয়া গ্লাস। এদিন এই শেয়ারের দর ৫ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১১৯ টাকা ৩০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।