ঢাকা, শনিবার, ২০ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

শেয়ারবাজার

ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশনের এজিএম অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশনের এজিএম অনুষ্ঠিত

ঢাকা: ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র প্রথম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। ১৪ নভেম্বর রাজধানীর একটি হোটেলে এজিএম অনুষ্ঠিত হয়।



ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট আহসানুল ইসলাম টিটু। সদস্যদের উপস্থিতিতে সভায় ২০১৪-১৫ অর্থবছরের পরিচালনা পর্ষদের প্রতিবেদন গ্রহণ, বিবেচনা করা হয়।

একই সঙ্গে ২০১৫ সালের ৩০ জুন সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত হিসাব ও নিরীক্ষকের প্রতিবেদন গ্রহণ এবং পরবর্তী বছরের নিরীক্ষক নিয়োগ সর্বসম্মতিতে অনুমোদিত হয়।
 
সভায় বক্তব্য রাখেন সাজেদুল ইসলাম, আহমেদ রশিদ লালী, মো. সাইদুর রহমান, চৌধুরী মো. নূরুল আজম, গিয়াসউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন, মো. রকিবুর রহমান, মোস্তাক আহমেদ সাদেক ও কাজী ফিরোজ রশীদ।
 
সভায় ব্রোকারদের স্বার্থ রক্ষার পাশাপাশি পুঁজিবাজারের উন্নয়ন ও বিনিয়োগকারীদের সচেতনতা বাড়ানোসহ সুনির্দিষ্ট লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
এএসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa