ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

সিএসই’র নতুন এমডির যোগদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জুন ১, ২০১৬
সিএসই’র নতুন এমডির যোগদান

ঢাকা: দেশের দ্বিতীয় বৃহত্তম পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে যোগদান করেছেন এম সাইফুর রহমান মজুমদার।

 

বুধবার (০১জুন) সিএসইতে যোগদান করেন তিনি।

এম সাইফুর রহমান সিএসইতে যোগদানের আগে মিনহার গ্রুপের নিবার্হী পরিচালক ও মিনহার সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে তিনি ইনস্টিটিউট অব চাটার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি দ্য ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস বাংলাদেশের (আইসিএমএবি) চট্টগ্রাম শাখার সভাপতি ছিলেন। ফ্রোজেন ফুড এক্সপোর্টাস অ্যাসোসিয়েশন নির্বাচিত পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯২ সালে হিসাব বিজ্ঞানে স্নাতকোত্তর শেষ করেন এম সাইফুর রহমান মজুমদার। ১৯৯৫ সালে তিনি আইসিএমএবি থেকে সিএমএ করেন। এরপর ১৯৯৮ সালে তিনি ইনস্টিটিউট অব চাটার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) থেকে সিএ সম্পন্ন করেন।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জুন ০১,২০১৬
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।