ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

শনিবার পুঁজিবাজার খোলা থাকবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৬
শনিবার পুঁজিবাজার খোলা থাকবে

ঢাকা: শনিবার (১৬ জুলাই) পুঁজিবাজার খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে দেশের দুই স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষ। পুঁজিবাজারে ইতিহাসে এ প্রথম সপ্তাহিক ছুটির দিন খোলা থাকছে বাজার।

সরকারি অফিসের পাশাপাশি বেসরকারি ব্যাংক, অন্যান্য অফিস খোলা রাখার সিদ্ধান্তের কারণে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ অফিসিয়াল এবং লেনদেন কার্যক্রম চালাবে উভয় স্টক এক্সচেঞ্জ।

ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এ বিষয়ে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাইফুর রহমান মজুমদার বাংলানিউজকে জানান, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলো খোলা রাখায় শনিবার সিএসই’র অফিসিয়াল ও লেনদেন কার্যক্রম চলবে।

একই কথা জানিয়েছেন ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মুখপাত্র ও জনসংযোগ বিভাগের প্রধান শফিকুর রহমান। তিনি বাংলানিউজকে বলেন, সরকারি অফিস ও ব্যাংকের সঙ্গে সঙ্গতি রেখে ডিএসই ১৬ জুলাই খোলা থাকবে ও স্বাভাবিক লেনদেন কার্যক্রম চলবে।
 
এদিন সকাল সাড়ে ৯টায় ডিএসইর অফিসিয়াল কার্যক্রম শুরু হয়ে শেষ হবে বিকেল সাড়ে ৫টায়। আর লেনদেন সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে শেষ হবে দুপুর আড়াইটায়।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৬
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।