ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

তিনটি কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৬
তিনটি কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানি তাদের পরিচালনা পর্ষদের সভার দিন নির্ধারণ করেছে। কোম্পানি তিনটি হলো- বহুজাতিক গ্লাক্সোস্মিথক্লাইন লিমিটেড এবং বিমা খাতের প্রাইম ইন্স্যুরেন্স ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড।

মঙ্গলবার (১৯ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

কোম্পানি তিনটির মধ্যে গ্লাক্সোস্মিথক্লাইন লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বুধবার (২০ জুলাই) বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বিমা খাতের প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা শনিবার (২৩ জুলাই) বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এছাড়াও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ পরিবর্তন করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৭ জুলাই দুপুর পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এর আগে কোম্পানিটি ২৬ জুলাই (মঙ্গলবার) পর্ষদ সভা করার ঘোষণা দিয়েছিল।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১৬
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।