ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

শেয়ার

লেক্সকোর এমডি ও সচিবসহ প্রত্যেক পরিচালককে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
লেক্সকোর এমডি ও সচিবসহ প্রত্যেক পরিচালককে জরিমানা

ঢাকা: সিকিউরিটিজ সংক্রান্ত আইন ভঙ্গ করায় লেক্সকো লিমিটেডের এমডি ও সচিবসহ প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র পরিচালক ব্যতিত) জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।  

বুধবার (২৬ আগস্ট) বিএসইসির ৭৩৭তম নিয়মিত সভায় এ জরিমানা করার সিদ্ধান্ত হয়েছে বলে সংস্থাটির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিশনের করপোরেট ফাইন্যান্স বিভাগের উত্থাপিত নথিতে লেক্সকো লিমিটেড ৩০ জুন ২০১৮ ও ৩০ জুন ২০১৯ এর নিরীক্ষিত বার্ষিক আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০১৮ ও ৩০ সেপ্টেম্বর ২০১৯ এর প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ ২০১৯ এর তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস ১৯৮৭ এবং নোটিফিকেশন আন্ডার সেকশন ২সিসি অব দ্যা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অর্ডিন্যান্স, ১৯৬৯ ভঙ্গ করায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সচিবসহ প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র পরিচালক ব্যতিত) ১ লাখ টাকা করে জরিমানা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa