ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

শেয়ার

ট্রেক ইস্যুর আবেদনের সময় বাড়ালো সিএসই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
ট্রেক ইস্যুর আবেদনের সময় বাড়ালো সিএসই

ঢাকা: চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) কর্তৃক নতুন ট্রেডিং রাইট এনটাইটেলমেন্ট সার্টিফিকেট (ট্রেক) ইস্যুর আবেদনের সময় বাড়ানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) সিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন বর্ধিত সময় অনুযায়ী আগামী ৩০ মে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ট্রেক ইস্যুর জন্য আবেদন করা যাবে। এর আগে নতুন ট্রেক ইস্যুর আবেদনের জন্য আগামী ১৫ এপ্রিল পর্যন্ত সময় নির্ধারণ করা হয়েছিল।

করোনা পরিস্থিতির ভয়াবহতার বিবেচনায় উদ্ভূত পরিস্থিতিতে সরকারের নিষেধাজ্ঞা বিবেচনায় আগ্রহী আবেদনকারী/প্রতিষ্ঠানসমূহ যথা সময়ে তাদের প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুতিতে বাধাগ্রস্ত হয়। তাই সিএসই বোর্ড আগ্রহী আবেদনকারী/প্রতিষ্ঠানসমূহের অনুরোধের ভিত্তিতে সময়সীমা বর্ধিত করে নতুন সময় নির্ধারণ করেছে।

আগ্রহী আবেদনকারী/প্রতিষ্ঠানসমূহ/প্রার্থীরা এর কাছ থেকে সিলগালা খামের উপরে Offer for TREC লিখে ব্যবস্থাপনা পরিচালক, চিটাগাং স্টক এক্সচেঞ্জ লিমিটেড, সিএসই বিল্ডিং, ১০৮০, শেখ মুজিব রোড, আগ্রাবাদ, চট্টগ্রাম-৪১০০ অথবা চিটাগাং স্টক এক্সচেঞ্জ লিমিটেড, ইউনুস ট্রেড সেন্টার (লেভেল-১৫), ৫২-৫৩, দিলকুশা সি/এ, ঢাকা-১০০০ অথবা চিটাগাং স্টক এক্সচেঞ্জ লিমিটেড, বাড়ির নাম- রওশন, বাড়ি নম্বর-৩২, রোড-৩২, নিকুঞ্জ-০১, ঢাকা-১২২৯, বরাবর দরখাস্ত আবেদন করতে পারবে।

আবেদনের জন্য প্রয়োজনীয় ফর্ম ও অন্যান্য আনুষাঙ্গিক তথ্য নিম্নোক্ত লিংক থেকে ডাউনলোড করা যাবে: http://www.cse.com.bd/new.trec_cse_adhttp://www.cse.com.bd/new.trec_cse_ad।  

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa