ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

শেয়ার

ওয়েবসাইটে বার্ষিক প্রতিবেদন না থাকায় তিন প্রতিষ্ঠানকে ডিএসইর চিঠি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
ওয়েবসাইটে বার্ষিক প্রতিবেদন না থাকায় তিন প্রতিষ্ঠানকে ডিএসইর চিঠি 

ঢাকা: ওয়েবসাইটে ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের বার্ষিক প্রতিবেদন না থাকায় পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানির কাছে ব্যাখ্যা চেয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।  

বুধবার (২২ ডিসেম্বর) ডিএসই সূত্রে এতথ্য জানা গেছে।

জানা গেছে, ওয়েবসাইটে ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের বার্ষিক প্রতিবেদন না থাকায় সম্প্রতি কোম্পানি তিনটির ব্যবস্থাপনা পরিচালক বরাবর এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে।

কোম্পানি তিনটি হলো- ইস্টার্ন কেবলস, আমান ফিড ও কে অ্যান্ড কিউ।  

ডিএসইর পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের ২০১৮ সালের ২০ জুন জারি করা নির্দেশনার ক্লজ নম্বর ৯ (২) অনুযায়ী এবং ঢাকা স্টক এক্সচেঞ্জ (লিস্টিং) রেগুলেশন, ২০১৫ এর রেগুলেশন ২১ অনুযায়ী আপনার কোম্পানির ওয়েবসাইটে বিস্তারিত আর্থিক বিবরণী প্রকাশ করতে হবে। তবে আমাদের পর্যবেক্ষণ অনুযায়ী, চলতি বছরের গত ১২ ডিসেম্বর পর্যন্ত ২০২১ সালের ৩০ জুন (জুলাই ২০২০ থেকে জুন ২০২১) সমাপ্ত হিসাব বছরের বার্ষিক প্রতিবেদন আপনাদের ওয়েবসাইটে আপলোড করা হয়নি। এই বিষয়ে আপনাদের ২৩ ডিসেম্বরের মধ্যে সিকিউরিটিজ আইন যথাযথভাবে পরিপালন না করার বিষয়টি স্পষ্ট করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১ 
এসএমএকে/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa