ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

খেলা

বিজয় দিবস উন্মুক্ত আর্চারি টুর্নামেন্টে রুবেল-জ্যোতির স্বর্ণ জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
বিজয় দিবস উন্মুক্ত আর্চারি টুর্নামেন্টে রুবেল-জ্যোতির স্বর্ণ জয়

বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ব্যবস্থাপনায় মহান বিজয় দিবস উপলক্ষে আজ (১৭ ডিসেম্বর) ‘শহীদ আহসান উল্লাহ মাস্টার বিজয় দিবস উন্মুক্ত আর্চারি টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়। টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে টুর্নামেন্ট আয়োজিত হয়।

টুর্নামেন্টে দেশের বিভিন্ন ক্লাব, সার্ভিসেস সংস্থা, বিকেএসপি ও জেলা ক্রীড়া সংস্থা থেকে ১০টি দলের ১১৩ জন আর্চার রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে, পুরুষ ও মহিলা বিভাগে, একক ও মিশ্র দলগত ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে।

ফাইনালে রিকার্ভ পুরুষ একক ইভেন্টে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল (বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব) গোল্ড মেডেল জয় লাভ করেন। রিকার্ভ মহিলা একক ইভেন্টে জ্যোতি রানী (ইয়ুথ আর্চার, ক্যাম্পে প্রশিক্ষণ গ্রহণ করছেন) গোল্ড মেডেল জয় লাভ করেন। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে মো: সাগর ইসলাম ও ফামিদা সুলতানা নিশা (বিকেএসপি) গোল্ড মেডেল জয় লাভ করেন।  

ফাইনালে কম্পাউন্ড পুরুষ একক ইভেন্টে নেওয়াজ আহমেদ রাকিব (বিজিবি) গোল্ড মেডেল জয় লাভ করেন। কম্পাউন্ড মহিলা একক ইভেন্টে রোকসানা আক্তার (বাংলাদেশ আর্মি আর্চারি ক্লাব) গোল্ড মেডেল জয় লাভ করেন। কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টে মোহাম্মদ আশিকুজ্জামান ও শ্যামলী রায় (বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব) গোল্ড মেডেল জয় লাভ করেন।  

খেলা শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মো. মইনুল ইসলাম (অব:)। এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি মাহফুজুর রহমান সিদ্দিকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতা আয়োজন কমিটির আহ্বায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতা আয়োজন কমিটির সদস্য-সচিব কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ আনিসুর রহমান, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম টিপু, জাতীয় দলের প্রধান কোচ মার্টিন ফ্রেডরিক সহ অন্যানরা।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।