ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

খেলা

ইনজুরিকে সঙ্গী করে শেষ ষোলোয় জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
ইনজুরিকে সঙ্গী করে শেষ ষোলোয় জোকোভিচ

গ্রিগর দিমত্রভকে হারাতে খুব একটা বেগ পেতে হয়নি। তবে হ্যামস্ট্রিং ইনজুরিতে বেশ ভুগেছেন নোভাক জোকোভিচ।

সেই ইনজুরিকে সঙ্গী করেই পা রেখেছেন অস্ট্রেলিয়ান ওপেনের শেষ ষোলোয়। ২২ তম গ্র্যান্ড স্ল্যাম জয়ের পথে এগিয়ে গেলেন আরও এক ধাপ। বুলগেরিয়ান দিমিত্রভকে ৭-৬ (৯-৭), ৬-৩, ৬-৪ গেমে হারিয়েছেন তিনি।

প্রথম সেটে টাইব্রেকারে টেনে এনে বেশ দারুণ একটি ম্যাচের ইঙ্গিতই দেন দিমিত্রভ। কিন্তু পরের দুই সেটে সেভাবে কোনো লড়াই করতে পারেননি তিনি। চোট সঙ্গে করেও দোর্দণ্ড প্রতাপ দেখান জোকোভিচ।

জয়ের পর সার্বিয়ান তারকা বলেন, ‘প্রতিটি পয়েন্ট, প্রতিটি গেম গুরুত্বপূর্ণ। অবশ্যই আমি জানতাম না যে, শারীরিকভাবে কী বোধ করব। ভালো-খারাপের মধ্য দিয়ে যাচ্ছিলাম। তিন ঘণ্টায় তিন সেট; এটা অবিশ্বাস্য এক লড়াই। ’

চতুর্থ রাউন্ডে জোকোভিচের প্রতিপক্ষ অ্যালেক্স ডি মিনাউর। পুরুষ এককে তৃতীয় রাউন্ডেই থেমেছে অ্যান্ডি মারের যাত্রা। রবের্তো বাতিস্তুতা আগুতের বিপক্ষে ১-৬, ৭-৬ (৯-৭), ৩-৬, ৪-৬ গেমে হারেন এই ব্রিটিশ তারকা। ড্যান ইভান্সকে ৬-৪, ৬-২, ৬-৩ গেমে উড়িয়ে দেন আন্দ্রি রবলভ।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।