ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

বাংলাদেশের ক্রীড়াঙ্গন পিছিয়ে নেই: নৌপ্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
বাংলাদেশের ক্রীড়াঙ্গন পিছিয়ে নেই: নৌপ্রতিমন্ত্রী

দিনাজপুর: বিশ্ব দরবারে বাংলাদেশের ক্রীড়াঙ্গন আর পিছিয়ে নেই বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।  

সোমবার (২৩ জানুয়ারি) রাতে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রি আব্দুর রৌফ চৌধুরীর স্মরণে দিনাজপুর ইনস্টিটিউট আয়োজিত ব্যাডমিন্টন প্রতিযোগিতার চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

নৌপ্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। সমগ্রহ পৃথিবী যখন টালমাটাল অবস্থায় তখন বাংলাদেশের অবস্থা স্বাভাবিক আছে। এটা কেবল সম্ভব হয়েছে শেখ হাসিনা সরকারের দুরদর্শী নেতত্বের কারণে। সেদিক থেকে দিনাজপুরও ভালো অবস্থায় আছে।  

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনও এখন আর পিছিয়ে নেই। এখন দেশের মেয়েরা খেলাধুলায় অনেক এগিয়ে। সবকিছু এগিয়ে নিয়ে যাচ্ছেন দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

দিনাজপুর ইনস্টিটিউটের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) শাহ্ ইফতেখার আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনিচুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রমিজ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা প্রমুখ।

উল্লেখ্য, চূড়ান্ত খেলায় স্কুল দ্বৈত পর্বে বিরল উপজেলার দুই বিদ্যালয়ের মধ্যে বিজয়ী হয় রাফি-মাশরাফি ও রানার্সআপ মশিউর-তাহা। উন্মুক্ত পুরুষ খেলায় বিজয়ী হয় বন্ধু কল্যাণ সংস্থা-দিনাজপুর ও রানার্সআপ বাবা ট্রেডার্স-নেকমরদ, ঠাকুরগাঁও। আর উন্মুক্ত মহিলা খেলার পর্বে বিজয়ী হয় আহম্মেদ মার্ট-দিনাজপুর ও রানার্সআপ মর্ণিং সান- রংপুর।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।