ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

খেলা

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগ

দেবাশিষ-দ্বীন ইসলামের হ্যাটট্রিকে ঊষার বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
দেবাশিষ-দ্বীন ইসলামের হ্যাটট্রিকে ঊষার বড় জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে বড় জয় পেয়েছে ঊষা ক্রীড়া চক্র। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে শান্তিনগর স্পোর্টিং ক্লাবকে ১৫-০ গোলে উড়িয়ে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ঊষার খেলোয়াড়রা।

দ্বীন ইসলাম এবং দেবাশিষ রায়ের হ্যাটট্রিকে এ জয় পায় দলটি। এছাড়া ঊষা হয়ে আকিব জাবেদ, হোজাইফা হোসেন এবং তানভীর রহমান সিয়াম জোড়া গোল করেন। এছাড়া ইব্রাহিম খলিল, সাগর হোসেন ও জাহিদুল ইসলাম একটি করে গোল করেন। প্রথম বিভাগ হকি লিগে এটি ঊষার দ্বিতীয় জয়। এর আগে নিজেদের প্রথম ম্যাচে রায়েরবাজারকে ৮-০ গোলে পরাজিত করেছিল ২০১৬ সালে সবশেষে প্রিমিয়ার লিগ খেলা দলটি।

এদিকে দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে মাঠে নামে ব্যাচেলরস ও শিশু কিশোর সংঘ। ম্যাচটি ৩-১ গোলের ব্যবধানে জেতে ব্যাচেলরস। জয়ী দলের হয়ে মেহেদী, পাভেল ও সোহেল একটি করে গোল করেন। শিশু কিশোর সংঘের হয়ে তারেক এক গোল শোধ দিলেও দলের পরাজয় এড়াতে পারেননি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।