ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবলে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবলে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

‘ওয়ালটন স্বাধীনতা ও জাতীয় দিবস ভলিবল প্রতিযোগিতা-২০২৩’ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)।

আর তৃতীয় হয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

আজ (১৬ মার্চ) বৃহস্পতিবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ২৫-১৯, ২৭-২৫, ২৫-১৬ পয়েন্টে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ২৫-১৭, ২৫-২২, ২৫-১৩ পয়েন্টে বাংলাদেশ বিমানবাহিনীকে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের হরষিৎ বিশ্বাস। সেরা অ্যাটাকার হয়েছেন সেনাবাহিনীর মাসুদ হোসাইন। সেরা লিবারু হয়েছেন সেনাবাহিনীর আব্দুল হাকিম। আর সেরা সেটার হয়েছেন নৌবাহিনীর আল-আমিন।

এই প্রতিযোগিতায় ভালো করা খেলোয়াড়রা আগস্টে ইরানে অনুষ্ঠিতব্য এশিয়ান ভলিবল চ্যাম্পিয়নশিপের দলে জায়গা পাবেন।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল সেনাবাহিনীকে ট্রফি, মেডেল ও ২০ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। রানার্স-আপ হওয়া পিডিবিকে ট্রফি, মেডেল ও ১৫ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। আর তৃতীয় হওয়া দলকে ট্রফি, মেডেল ও ১০ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। এ ছাড়া টুর্নামেন্ট সেরা খেলোয়াড়, সেরা অ্যাটাকার, সেরা সেটার, ও সেরা লিবারুকেও পুরস্কৃত করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।