ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট শুরু

মহান স্বাধীনতা দিবসের মাসে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের আয়োজনে শুরু হয়েছে চার দিনব্যাপী ‘স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট-২০২৩’। টুর্নামেন্ট চলবে ২১ মার্চ পর্যন্ত।

ঢাকা এবং ঢাকার বাইরে বিভিন্ন জেলা থেকে অনেক খেলোয়াড়রা অংশগ্রহণ করছেন এ টুর্নামেন্টে। জাতীয় দলের খেলোয়াড়সহ ৭০ জন (পুরুষ ও মহিলা) খেলোয়ড়ের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এবারের স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট। আজ (১৮ মার্চ) শনিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামের ক্যারম হল রুমে বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন হেলাল টুর্নামেন্টের উদ্বোধন করেন। বাংলাদেশ ক্যারম ফেডারেশনের কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাবের সঞ্চালনায় ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন বলেন, ‘স্বাধীনতার মাসে মহান শহীদদের আত্মার প্রতি মাগফিরাত কামনা করছি। তাদের জন্যই পেয়েছি আমরা এ স্বাধীন বাংলাদেশ। এই স্বাধীনতার মাসে আমরা একজন বীর মুক্তিযোদ্ধাকে দিয়ে আমাদের এই টুর্নামেন্ট উদ্বোধন করতে পেরে আমরা গর্বিত।

তিনি আরো যোগ করেন, ‘বর্তমানে ক্ষমতায় থাকা শেখ হাসিনার সরকার, মুক্তিযুদ্ধের পক্ষের সরকার। আমাদের সভাপতি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দিক নির্দেশনায় আমরা কাজ করে চলেছি। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির যোগ্য নেতৃত্বে বাংলাদেশের ক্রীড়াঙ্গন আরো এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য জাফরুল ইসলাম বাবুল, আম্পায়ার, জাতীয় দলের খেলোয়াড়সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।


বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।