ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

খেলা

ফরাশগঞ্জের কাছে উড়ে গেল শান্তিনগর

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
ফরাশগঞ্জের কাছে উড়ে গেল শান্তিনগর

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে আজ শনিবার বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে ফরাশগঞ্জ এসসি। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় শান্তিনগর এসসিকে ১২-০ গোলে উড়িয়ে দিয়েছে ফরাশগঞ্জ।

 

রিমনের হ্যাটট্রিকে এই জয় তুলে নেয় আব্দুল্লাহ পিরুর শিষ্যরা। ম্যাচে হ্যাটট্রিকসহ ৪ গোল করেন রিমন। ম্যাচের ৩৭, ৪৩, ৪৪ ও ৫০ মিনিটে এই ৪টি গোল করেন রিমন। এছাড়া ফরাশগঞ্জের হয়ে সারতাজ, মোহন জোড়া গোল করেন।

এদিকে দিনের অপর ম্যাচে কম্বাইন্ড এসসির বিপক্ষে জিততে রীতিমতো ঘাম ঝরেছে লিগ টেবিলের শীর্ষ দল ঊষা ক্রীড়া চক্রের। ম্যাচটি শেষ পর্যন্ত ঊষা ৫-৪ গোলের ব্যবধানে জিতলেও বৃষ্টি বাধার মুখে পড়তে হয়। এছাড়া আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে দুদলের খেলোয়াড়দের বাকবিতন্ডায়ও জড়াতে দেখা গেছে। এতে ম্যাচ শেষ হতে বেশ খানিকটা দেরি হয়।

ঊষার বিপক্ষে দারুণ এক হ্যাটট্রিক করেন কম্বাইন্ডের আকাশ। তারপরও দলের পরাজয় ঠেকাতে পারেননি তিনি। ম্যাচের ৭, ১৬ ও ২৫তম মিনিটে গোল করেন হ্যাটট্রিকপূর্ণ করেন আকাশ। কম্বাইন্ডের হয়ে চতুর্থ গোলটি করেন সজিব। ম্যাচের জয়ী দল ঊষার পক্ষে অবশ্য কেউ হ্যাটট্রিক না করলেও ইশরাত ইখতিদার জোড়া গোল করেন।  

ম্যাচের চতুর্থ এবং ১০তম মিনিটে গোল দুটি করেন ইশরাত। এছাড়া ঊষার হয়ে ম্যাচের অষ্টম মিনিটে তৈয়ব আলী, ১৪তম মিনিটে তানভীর রহমান এবং ২২তম মিনিটে দ্বীন ইসলাম একটি করে গোল করেন। এই জয়ে ৬ ম্যাচের ৬টিতে জিতে পয়েন্ট টেবিলে এক নম্বরে অবস্থান এখন ঊষার।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।