ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫

খেলা

পদ্মায় ২০ কিলোমিটার পথ পাড়ি দেবেন ২৭ সাঁতারু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, মে ২৬, ২০২৩
পদ্মায় ২০ কিলোমিটার পথ পাড়ি দেবেন ২৭ সাঁতারু

রাজশাহী: রাজশাহী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পদ্মায় এই সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। দীর্ঘদিন পর রাজশাহীর পদ্মায় ২০ কিলোমিটার পথ পাড়ি দেবেন ২৭ সাঁতারু।

শুক্রবার (২৬ মে) সকাল সাড়ে ৮টায় নগরীর পদ্মা টি-বাঁধ এলাকায় প্রধান অতিথি হিসেবে সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ। প্রতিযোগিতা শেষ হবে বিকেলে।  


শুরুতেই প্রতিযোগিতায় আগত তরুণ সাঁতারুদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ। এই ২০ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতাটি সারদা ক্যাডেট কলেজ পদ্মার পাড়ে গিয়ে শেষ হবে।


প্রতিযোগিতা শুরুর সময় জেলা প্রশাসক বলেন, সুস্থ শরীর ও মনের জন্য সাঁতার অত্যন্ত প্রয়োজন। সাঁতার প্রতিযোগিতায় ২৭ জন সাঁতারু অংশগ্রহণ করেছেন। এরকম একটি ব্যতিক্রমী আয়োজনে সাঁতারুদের মধ্যেও উৎসাহ ও উদ্দীপনা তৈরি হয়েছে।

বেংগলস ডলফিন্সের আয়োজিত সাঁতার প্রতিযোগিতায় রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি শারীরিক কলেজের অধ্যক্ষ মো. মাহাবুবুর রহমান।  

এছাড়াও অনুষ্ঠানে রাজশাহী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সহকারী রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলাম প্রামানিক, জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেনসহ জেলা ক্রীড়া দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩ 
এসএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa