ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

আর্চারিতে ব্রোঞ্জ জিতল বাংলাদেশ 

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুন ১০, ২০২৩
আর্চারিতে ব্রোঞ্জ জিতল বাংলাদেশ 

এশিয়া কাপ আর্চারি ওয়ার্ল্ড র্যাংকিং টুর্নামেন্ট স্টেজ-৩ এ খালি হাতে ফিরতে হলো না বাংলাদেশকে। পুরুষ রিকার্ভ দলগত ইভেন্টে ব্রোঞ্জ জিতেছে বাংলাদেশ দল।

আজ শনিবার (১০ জুন) সিঙ্গাপুরে অনুষ্ঠিত রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে অস্ট্রেলিয়াকে ৫-৪ সেটে হারিয়ে ব্রোঞ্জ পদকও নিশ্চিত করে মো. সাগর ইসলাম, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও রামকৃষ্ণ সাহাকে নিয়ে গড়া দল। এ ইভেন্টে সোনার পদক জিতেছে চীন ও রৌপ্য পদক জিতেছে ভারত।  

এর আগে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার মধ্যে ১ম পর্যায়ে ৪-৪ সেটে ড্র হয়। পরবর্তীতে উভয় দলের সকলে ১টি করে তীর ছুড়ে বাংলাদেশের স্কোর হয় ২৯ এবং অস্ট্রেলিয়ার স্কোর হয় ২৭। ম্যাচে বাংলাদেশ ৫-৪ সেটে অস্ট্রেলিয়াকে পরাজিত করে ব্রোঞ্জ জিতেছে।

ফর্মহীনতার কারণে দলের বাইরে থাকা দিয়া সিদ্দিকী এবারের আসর দিয়ে ফিরেছেন। তবে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি। তবে নিষেধাজ্ঞার কারণে এখনও আন্তর্জাতিক আসরে ফিরতে পারছেন না রোমান সানা। দেশের অন্যতম সেরা আর্চার রোমান সানার নিষেধাজ্ঞার পর যেন খেই হারিয়েছে দেশের আর্চারি।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।