ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

খেলা

এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের বোলিং সাইড সর্বকালের সেরা: রুবেল 

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের বোলিং সাইড সর্বকালের সেরা: রুবেল 

বাগেরহাট: জাতীয় ক্রিকেট দলের অন্যতম পেসার রুবেল হোসেন বলেছেন, এবারের বিশ্বকাপে অবশ্যই আমাদের ভালো একটা সুযোগ আছে। আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি ব্যাটাররা যদি শুরুটা ভালো করতে পারে, তবে এবারের বিশ্বকাপ আমাদের জন্য ভালো হবে।

বোলিং সাইড নিয়ে আমার কনফিডেন্স খুবই বেশি। কারণ, বাংলাদেশ দলে এবার সর্বকালের সেরা বোলিং টিম এবার বিশ্বকাপে খেলছে।

শুক্রবার (০৬ অক্টোবর) বিকেলে বাগেরহাট শহরের পৌরপার্ক এলাকা থেকে বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানিয়ে বের করা শোভাযাত্রায় অংশগ্রহণের আগমুহূর্তে তিনি এসব কথা বলেন।

বাগেরহাটের ক্রিকেটভক্তদের উদ্দেশে রুবেল হোসেন বলেন, বাগেরহাটের ক্রিকেট নিয়ে এই মুহূর্তে আমার বিশেষ কোনো পরিকল্পনা নেই। তবে বাগেরহাটে খেলাধুলা আগেও হয়েছে, এখনও হয়। বাগেরহাটের কর্তৃপক্ষ যদি আরেকটু নজর দিতেন, বিশেষ করে ক্রিকেটের প্রতি। তাহলে এই জেলা থেকে আরও কিছু ছেলে বেরিয়ে আসত। যারা ভালো জায়গায় খেলতে পারত।

রুবেল আরও বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি আমার অনেক দুর্বলতা রয়েছে। এবারের বিশ্বকাপের দলের জন্য আমি শুভ কামনা জানাই। আশা করি এবার ভালো কিছু হবে।

স্থানীয় ব্যবসায়ী রাজু আহমেদের উদ্যোগে অনুষ্ঠিত শোভাযাত্রায় সহস্রাধিক ক্রিকেটভক্ত অংশগ্রহণ করেন। দেশের পতাকা ও জাতীয় দলের টিশার্ট গায়ে তারা শোভাযাত্রায় অংশ নেন।

বাংলাদেশ  সময়: ০৯২৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।