ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

খেলা

ফ্যানফেয়ারের বিজয়ীদের পুরস্কার দিলেন সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
ফ্যানফেয়ারের বিজয়ীদের পুরস্কার দিলেন সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার বিজয়ীদের সঙ্গে জাতীয় দলের সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমন ও জাতীয় দলের নারী ক্রিকেটার জাহানারা আলম। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-কে সামনে রেখে দেশের প্রথম সোশ্যাল কমার্স প্ল্যাটফর্ম ‘ফ্যানফেয়ার’ আয়োজন করেছিল প্রেডিকশন কন্টেস্ট ‘গেইস অ্যান্ড উইন’।

প্রায় পাঁচ লক্ষাধিক ব্যবহারকারী অংশগ্রহণ করেছিলেন এ কন্টেস্টে।

পুরো বিশ্বকাপ জুড়ে সবগুলো প্রেডিকশনে অংশগ্রহণ করে তুখোড় প্রতিযোগিতা শেষে মোট ৫০০ জন টপ প্রেডিকটর জিতেছেন পুরস্কার, যার মধ্যে প্রথম পাঁচটি পুরস্কার ছিল মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, ট্যাব ও অ্যাকশন ক্যামেরা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কার তুলে দেন দেশের জাতীয় দলের সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমন ও জাতীয় দলের নারী ক্রিকেটার জাহানারা আলম।

বিসিবি নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, ফ্যানফেয়ারের এমন আয়োজন ক্রিকেটপ্রেমীদের আরও উজ্জীবিত করার পাশাপাশি খেলার প্রতি ভালোবাসা ও আগ্রহ অনেকটা বাড়াবে। ফ্যানফেয়ার কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য অনন্য এক মাধ্যম।  

ফ্যানফেয়ারের এমন আয়োজন নতুন সূচনার দুয়ার খুলেছে ও সহজেই যেন কন্টেন্ট ক্রিয়েটররা উপকৃত হয় সেদিক থেকে ফ্যানফেয়ারই সেরা বলে জানান বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেটার জাহানারা আলম।

পুরস্কার বিজয়ীদের মধ্যে মোটরসাইকেল জিতেছেন আব্বাস উদ্দিন, ৪৩ ইঞ্চি টিভি জিতেছেন নাহিদ হাসান, ডিপ ফ্রিজ জিতেছেন আবু সাজিদ নোমান, ট্যাব জিতেছেন আরিয়ান শুভ ও অ্যাকশন ক্যামেরা জিতেছেন মো. জহির ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রুভানা স্পোর্টস ড্রিংকসের ম্যানেজিং ডিরেক্টর ফায়াজ চৌধুরি ও সিইও নাভিদ ইয়াকুব, ফ্যানফেয়ারের ম্যানেজিং ডিরেক্টর রাজীব হোসেন, সিএসও শওকত সিদ্দীকি, সিওও রিজওয়ান খান ও অন্যান্য স্পন্সর প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০৯২১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।