ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

খেলা

ক্রীড়া মন্ত্রণালয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত রাসেল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
ক্রীড়া মন্ত্রণালয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত রাসেল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ২ আসনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। আজ সচিবালয়ে এই বিজয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর ও সংস্থার পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 

মন্ত্রণালয়ের পক্ষ থেকে যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ, জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষে পরিষদের সচিব পরিমল সিংহ, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক ড. গাজী মো. সাইফুজ্জামান, শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউটের মহাপরিচালক আবু তাহের মো. মাসুদ রানা ও ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ.ন.ম তরিকুল ইসলাম প্রতিমন্ত্রী মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময়ে মন্ত্রণালয় ও বিভিন্ন দপ্তর ও সংস্থার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ বিজয় জনগণের বিজয়। আমি আমার সংসদীয় আসনের জনগণের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে ৫ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করে দেশ ও জনগণের সেবা করার সুযোগ প্রদান করেছেন। আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আমাকে বিগত পাঁচ বছর এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে  দায়িত্ব পালনের সুযোগ প্রদান করেছেন।  আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট ছিলাম, ভবিষ্যতেও থাকবো। ’

আগামীকাল সকালে নব নির্বাচিত সংসদ সদস্যদের শপথ। পরশু সন্ধ্যায় নতুন মন্ত্রিদের শপথ। এই পর্যন্ত বর্তমান মন্ত্রীদের মেয়াদ থাকবে। সবার আগ্রহ ক্রীড়াঙ্গনে নতুন কেউ অভিভাবক হবেন নাকি রাসেলই পুনরায় অভিভাবকের দায়িত্ব পালন করবেন।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।