ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

খেলা

শেখ রাসেল ক্রীড়া চক্রে সায়েম সোবহান আনভীরের জন্মদিন উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
শেখ রাসেল ক্রীড়া চক্রে সায়েম সোবহান আনভীরের জন্মদিন উদযাপন

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের জন্মদিন কেক কেটে উদযাপন করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। বুধবার দুপুরে ক্লাব প্রাঙ্গণে উৎসব মুখর পরিবেশে কেক কেটে তার জন্মদিন উদযাপন করা হয়।

এসময় সায়েম সোবহান আনভীরের সুস্বাস্থ্য, দীর্ঘজীবন কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক (অর্থ) ফখরুদ্দিন আহমেদ, হেড কোচ ইয়গোস্লাভ ত্রেনচোভস্কি, শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড়, কোচিং স্টাফ এবং অন্যান্য কর্মকর্তারা।

সায়েম সোবহান আনভীরের সুস্বাস্থ্য কামনা করে ফখরুদ্দিন আহমেদ বলেন, দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে উনার ভূমিকা অনেক। কয়েকদিন আগেই জাতীয় নারী ফুটবল দলের দায়িত্ব নিয়েছেন। আশা করি ভবিষ্যতেও তিনি ক্রীড়াঙ্গনের উন্নতিতে কাজ করে যাবেন। শেখ রাসেল ক্রীড়া চক্র বদলে গেছে তারই নির্দেশনায়। আশা করি এই ধারা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।