ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

খেলা

ঊষাকে হারিয়ে শীর্ষে মোহামেডান 

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
ঊষাকে হারিয়ে শীর্ষে মোহামেডান 

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে দারুণ এক জয়ে শীর্ষে উঠেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।  

আজ (মঙ্গলবার) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের একমাত্র খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে ঊষা ক্রীড়া চক্রকে ৬-৫ গোলের ব্যবধানে হারিয়ে জয়ের আনন্দে মাঠ ছাড়ে সাদা-কালোরা।

 

এই জয়ে মোহামেডান ও আবাহনীর মধ্যকার প্রিমিয়ার হকি লিগের শেষ ম্যাচটি রূপ নিয়েছে ‘অঘোষিত ফাইনালে’। শিরোপা পুনরুদ্ধারের জন্য শেষ ম্যাচে মোহামেডানকে জিততেই হবে। অন্য যে কোনো ফল স্বপ্নভঙ্গ করবে তাদের।

মোহামেডান টেবিলের শীর্ষে থেকে লিগের প্রথম পর্ব শেষ করেছিল। সুপার সিক্সে তারা বড় ধাক্কা খেয়েছিল মেরিনার্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ হেরে। আজ জিতে আবারও শীর্ষে উঠলো জিমিদের দল।

আজ ম্যাচে মালয়েশিয়ান রিক্রুট ফাইজাল বিন সারির হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় মোহামেডান। এছাড়া জয়ী দলের আল নাহিয়ান শুভ, দ্বীন ইসলাম ইমন ও আরেক মালয়েশিয়ান ফিতরি বিন সারি একটি করে গোল করেন। ঊষার ভারতীয় রিক্রুট ইশরাত ইকতিদার জোড়া গোল এবং আরশাদ হোসেন, রাজু আহমেদ তপু এবং ভারতের মোহাম্মাদ শারিক একটি করে গোল করেন।  

এই জয়ে শিরোপা জয়ের পথে অনেকটাই এগিয়ে রইল মোহামেডান। ১৪ খেলায় ৩৫ পয়েন্ট দলটির। সমানসংখ্যক ম্যাচে ঊষার পয়েন্ট ২৮।  

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।