ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রথম দিন ভেসে গিয়েছিল বৃষ্টিতে। হতে পারেনি টসও।

রাউয়ালপিন্ডির দ্বিতীয় দিনে অবশ্য বৃষ্টি নেই। পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।  

এই ম্যাচে বাংলাদেশের সামনে সিরিজ জয়ের হাতছানি। পাকিস্তানের বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট জয়ের স্বাদ আগের ম্যাচেই পেয়েছিল বাংলাদেশ। স্বাগতিকদের হারিয়েছিল ১০ উইকেটের ব্যবধানে।  

রাউয়ালপিন্ডিতে দ্বিতীয় ম্যাচে হার এড়ালেই সিরিজ জয় করবে বাংলাদেশ। এর আগে স্রেফ চারবার টেস্ট সিরিজ জিততে পেরেছিল বাংলাদেশ। এবার সেটিকে পাঁচে নিয়ে যাওয়ার সুযোগ।  

এই ম্যাচের একাদশে একটি বদল এনেছে বাংলাদেশ। তাসকিন আহমেদকে জায়গা করে দিয়েছেন শরিফুল ইসলাম। পাকিস্তানের একাদশে পরিবর্তন এসেছে দুটি। নাসিম শাহ ও শাহিন শাহ আফ্রিদির জায়গা নিয়েছেন আবরার আহমেদ ও মীর হামজা।  

বাংলাদেশ একাদশ: সাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাহিদ রানা।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।