ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

‘লিজেন্ড অব এআইপিএস এশিয়া অ্যাওয়ার্ড’-এ ভূষিত হলেন দুলাল মাহমুদ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
‘লিজেন্ড অব এআইপিএস এশিয়া অ্যাওয়ার্ড’-এ ভূষিত হলেন দুলাল মাহমুদ

‘লিজেন্ড অব এআইপিএস এশিয়া অ্যাওয়ার্ড’-এ ভূষিত হলেন পাক্ষিক ক্রীড়াজগত পত্রিকার সম্পাদক মাহমুদ হোসেন খান দুলাল। এশিয়ার ক্রীড়া সাংবাদিকদের সর্বোচ্চ সংস্থা এআইপিএস এই পুরস্কার প্রদান করে।

আজ সন্ধ্যায় নেপালের রাজধানী কাঠমান্ডুতে এআইপিএস এশিয়ার কংগ্রেসে এশিয়ার ছয়জন বিশিষ্ট ক্রীড়া সাংবাদিককে তাদের আজীবন কর্মকাণ্ডের জন্য এই সম্মানে ভূষিত করা হয়। তাদেরই একজন দুলাল মাহমুদ। অন্য পাঁচজন সৌদি আরব, মালয়েশিয়া, সংযুক্ত আরব আমিরাত, ভারত ও নেপালের।  
 
তিন যুগেরও বেশি সময় ধরে ক্রীড়া সাংবাদিকতা করছেন মাহমুদ হোসেন খান দুলাল। দুলাল মাহমুদ নামেই যিনি পরিচিত। পাক্ষিক ক্রীড়াজগতের সম্পাদকের নামের পাশে আছে অনেক পুরস্কারই। এবার আরেকটি পালক যুক্ত হয়েছে ৫৯ বছর বয়সী ক্রীড়া সাংবাদিকের অর্জনের খাতায়।

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সাবেক সভাপতি দুলাল মাহমুদের হাতে পুরস্কার তুলে দেন এআইপিএসের ভাইস প্রেসিডেন্ট ইয়োন দারাজ।

এআইপিএস এশিয়ার কংগ্রেসে বাংলাদেশ থেকে অংশ নিয়েছেন এআইপিএস এশিয়ার নির্বাহী কমিটির সদস্য সনৎ বাবলা, বিএসপিএর  দুই সহ-সভাপতি কাজী শহীদুল আলম ও সুদীপ্ত আনন্দ এবং সাধারণ সম্পাদক  সামন হোসেন।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।