ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

খেলা

ভালো আছেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১০
ভালো আছেন ম্যারাডোনা

বুয়েনস আইরেস: আর্জেন্টাইন ফুটবল আইকন দিয়েগো ম্যারাডোনাকে নিয়ে কোন শঙ্কাই ধোপে টিকছে না। দিব্যি ভালো সময় কাটাচ্ছেন।

অতএব নিশ্চিন্তে থাকতে পারেন দিয়েগো ভক্তরা। সংবাদমাধ্যমের গুঞ্জন একেবারেই সত্য নয়।

বিশ্বকাপে দলের ব্যর্থতা ভুলতে মাদকের আশ্রয় নিচ্ছেন ম্যারাডোনা এমন গুজব ঘটা করে প্রচার করে আর্জেন্টিনার সংবাদমাধ্যম। এর ব্যাখ্যা দিতেই সোমবার তাঁর চিকিৎসক আলফ্রেদো কাহে নিশ্চিত করেছেন ফুটবলের জীবন্ত কিংবদন্তি কোন ধরণের মাদক স্পর্শ করেনি। বরং খোশ মেজাজেই আছেন।

স্থানীয় বেতারে কাহে বলেন,“দলের পরাজয়ে একটু ভেঙ্গে পড়েছেন দিয়েগো। কিন্তু বিষন্ন নন। তাঁর বিরুদ্ধে মাদক গ্রহণের বিষয়টিও ঠিক নয়। বরং ম্যারাডোনা সুস্থ্য আছেন। ”

৪৯ বছর বয়সী ম্যারাডোনা বর্তমানে বুয়েনস আইরেসের নিজের বাড়িতেই আছেন। লোকচক্ষুর আড়ালে থেকে নিজেকে হয়তো কিছুটা গুছিয়ে নেওয়ার চেষ্টাও করছেন। কারণ তাঁর ওপর আস্থা আছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের।

কাহে জানান,“আমি তাঁকে যতটা খারাপ অবস্থায় দেখবো ভেবেছিলাম এর চেয়ে বেশি ভালো দেখেছি। পরাজয়ের কাছে নতি স্বীকার করতে চান না তিনি। ”

সেমিফাইনালে জার্মানির কাছে ৪-০ গোলে দলের পরাজয়ের পরও দায়িত্ব থেকে অব্যাহতি না দিয়ে উল্টো ম্যারাডোনাকেই সিদ্ধান্ত নেওয়ার ভার দিয়েছে দেশটির ফুটবল নিয়ন্ত্রক সংস্থা। কিন্তু কোচ ম্যারাডোনা এখনো চূড়ান্ত কিছু জানাননি।    

আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, যদি ম্যারাডোনা চায়, তবে তিনি কোচের দায়িত্বে থাকতে পারেন।

ম্যারাডোনা দ্রুত সিদ্ধান্ত নিলেই মঙ্গল আর্জেন্টিনা ফুটবলের জন্য। কারণ ২০১১ সালের কোপা আমেরিকা কাপের আয়োজক আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়: ১৭৫০ জুলাই ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa