ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

শিরোপা জেতার স্বপ্ন দেখছেন ফন গাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪
শিরোপা জেতার স্বপ্ন দেখছেন ফন গাল লুইস ফন গাল

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে এই মৌসুমের শুরুটা মোটেই মধুর হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডের। এতটাই বাজে পারফরম্যান্স ছিল যে, মৌসুম শেষে ম্যানইউর শীর্ষ চারে থাকা নিয়েই সংশয় ছিল।

তবে এখন আবারো পুরোনো চেহারায় ফিরেছে রেড ডেভিলসরা। আর তাতেই এই মৌসুমের প্রিমিয়ার লিগ জেতার আশাবাদ ব্যক্ত করেছেন ম্যানইউর কোচ লুইস ফন গাল।

ম্যানইউ বর্তমানে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে। তারা ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা চেলসির থেকে দশ পয়েন্ট এবং দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির থেকে সাত পয়েন্ট পিছিয়ে। মৌসুম শেষ হতে এখনো অনেক বাকী। সামনে প্রতিটি দল আরো ২১টি করে ম্যাচ খেলবে।

ফন গাল বলেন, ‘আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্যই মৌসুম শুরু করেছি। লিগে প্রথম স্থান অর্জন করাটাই আমাদের লক্ষ্য। কিন্তু কাজটা এতো সহজ নয়। তবে, আমার আত্মবিশ্বাসী। লিগ চ্যাম্পিয়ন হওয়ার জন্য দলে অনেক প্রতিভাবান ফুটবলার রয়েছে। ’

এই ডাচ কোচ জানান, ক্লাব কর্তৃপক্ষের লক্ষ্য ছিল আমরা যেন মৌসুম শেষে শীর্ষ চারে থাকতে পারি। তবে আমরা তার চেয়েও ভালো কিছু করতে চাই। মৌসুম শেষে শীর্ষ স্থানে থাকাটাই আমার চূড়ান্ত লক্ষ্য। দল এখন ধারাবাহিকভাবে অনেক ভালো ফুটবল খেলছে। যদিও গত ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে আমরা জয়বঞ্চিত হয়েছিলাম। তবে আশা করছি আমরা ‍আবারো জয়ের ধারায় ফিরব।

আজ রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে খেলবে রেড ডেভিলসরা।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘন্টা, ২৬ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।