ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

খেলা

বাদ পড়তে পারেন বালাক!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১০
বাদ পড়তে পারেন বালাক!

বার্লিন: নেতৃত্ব ফিরে পেতে মরিয়া হয়ে উঠেছিলেন মাইকেল বালাক। জার্মানির সাবেক নেতার একবারের জন্যও মনে হয়নি দলে তার জয়গা কতটা নিশ্চিত।

তাকে সেটা মনে করিয়ে দিচ্ছেন জার্মান গণমাধ্যম। দেশটির সংবাদমাধ্যমগুলো বৃহস্পতিবার আশঙ্কা প্রকাশ করেছে ২০১২ সালের ইউরো চ্যাম্পিয়নশিপের জন্য মাঝমাঠের এই খেলোয়াড়কে স্কোয়াডে নাও রাখতে পারেন জোয়াকিম লো।

এ বছর মে মাসে গোড়ালিতে চোট পেয়ে সাবেক চেলসি তারকা বিশ্বকাপেও খেলতে পারেননি। চোট কাটিয়ে দলে ফিরতে আপ্রাণ চেষ্টা করছেন ৩৩ বছর বয়সী বালাক। কিন্তু জার্মান ম্যাগাজিন কিকার লিখেছে, কোচ জোয়াকিম বিশ্বাস করেন, ম্যাচ খেলার মতো ফিটনেস নেই বালাকের।

বেলজিয়াম ও আজারবাইজানের বিপক্ষে ইউরোর বাছাই পর্বের জন্য শুক্রবার দল ঘোষণা করবেন জোয়াকিম। ওই দলে বালাকের নাম না থাকলে অবাক হওয়ার কিছু নেই।

নেতৃত্ব নিয়ে যে জটিলতার সৃষ্টি হয়েছিলো সেটাও থাকছে না। বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার ফিলিপ লামই পড়বেন আর্ম ব্যান্ড। দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে লামই ছিলেন দলনেতা। তার নেতৃত্বেই তৃতীয় হয়েছে জার্মানি।  

গত রোববার বায়ের লেভেরকুসেনের হয়ে বুন্দেসলিগায় খেলতে নেমেছিলেন বালাক। জোয়াকিম ওই ম্যাচ দেখেছেন মাঠে উপস্থিত থেকে। উদ্দেশ পরিষ্কার মাঠের বালাককে পরখ করে দেখা। খেলায় লেভেরকুসেন ২-০ গোলে হারায় ডর্টমুন্ডকে।

বাংলাদেশ সময় : ১৯৪৬ ঘন্টা, আগস্ট ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa