ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

খেলা

রাজশাহীতে মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
রাজশাহীতে মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করছেন জেলা প্রশাসক এসএম আবদুল কাদের। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) আয়োজনে চতুর্থবারের মতো মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। 

শুক্রবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম আবদুল কাদের।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আরইউজে সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডি, ক্রিকেট টুর্নামেন্টের আহ্বায়ক কবীর তুহিন ও টুর্নামেন্ট কমিটির সদস্য রওনক আরা জেসমিন।

টি-২০ ফরমেটে এবারের ক্রিকেট টুর্নামেন্ট মোট ছয়টি দলে বিভক্ত হয়ে রাজশাহীর ১০২ জন সাংবাদিক খেলছেন। গত ১৫ জানুয়ারি খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত হয়।  

টুর্নামেন্টের দলগুলো হলো- ডাইনামিক রিপোর্টার্স, মিডিয়া গ্লাডিয়েটর, ব্লেজিং এডিটর, জার্নালিস্ট সিক্সার, জার্নালিস্ট ওয়ারিয়রস ও সুপার ফোকাস।  

উদ্বোধনী ম্যাচে সকালে জার্নালিস্ট সিক্সার্স ও ব্লেজিং এডিটর পরস্পরের মুখোমুখি হয়। দুপুর দেড়টায় মাঠে গড়াবে সুপার ফোকাস ও মিডিয়া গ্ল্যাডিয়েটরের খেলা।  

শনিবার (২ ফেব্রুয়ারি) সকালে লড়বে জার্নালিস্ট সিক্সার্স ও ডাইনামিক রিপোর্টার্স। একইদিন দুপুরে খেলবে সুপার ফোকাস ও জার্নালিস্ট ওয়ারিয়রস।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।