ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

খেলা

রাজশাহীতে বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২০
রাজশাহীতে বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা উদ্বোধন

রাজশাহী: রাজশাহীতে বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রাসিক মেয়র বলেন, এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা তাদের প্রতিভা দেখিয়ে সবাইকে মুগ্ধ করবে বলে আশা করছি।

যারা এখানে ভালো করবেন, তাদের ঢাকায় প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও হকি সমিতির সভাপতি মাহাফুজুল আলম লোটনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সম্পাদক ডাবলু সরকার, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ভিপি ও আঞ্চলিক প্রধান মোহাম্মদ ইয়ামিন, বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, সদস্য মোসাদ্দেক হোসেন পাপ্পু, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামশ্ প্যাডি।

আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার কো-অর্ডিনেটর তৌফিকুর রহমান রতন। সঞ্চালনা করেন আব্দুর রোকন মাসুম।

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় প্রতিযোগিতায় ১১টি স্কুল অংশগ্রহণ করছে বলে উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।