ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

খেলা

বান্ধবীকে সোয়া কোটির বাক্স উপহার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
বান্ধবীকে সোয়া কোটির বাক্স উপহার

নারীর সাজসজ্জায় অন্যতম অনুষঙ্গ অলঙ্কার। প্রতিটি নারী চান নিজেকে অলঙ্কারে সজ্জিত করতে।

সে হতে পারেন সাধারণ কোনো নারী অথবা ফুটবলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী।

কিছুদিন আগেই পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন রোনালদো। পুরনো ক্লাবে ফিরে যেন খুঁজে পেয়েছেন নিজেকে। দারুণ পারফরমেন্সে মাতাচ্ছেন গ্যালারি। নামের পাশে যুক্ত হচ্ছে নতুন নতুন বিশ্বরেকর্ড। সব মিলিয়ে ফুরফুরে মেজাজেই আছেন সিআর সেভেন। আর এই আনন্দেই যেন বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বহুমূল্যের একটা উপহার দিয়ে দিয়েছেন তিনি।

আর সেই উপহারটি হলো একটি গয়নার বাক্স। যার দাম পড়েছে প্রায় এক লাখ ২০ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় এক কোটি ২০ লাখ টাকা! তবে আশ্চর্য হলেও সত্য, এত টাকা তিনি খরচ করেছেন গয়না নয়, গয়না রাখার বাক্সের জন্য।

রোনালদোর চতুর্থ সন্তানের জননী জর্জিনা। এখন থেকে নিজের সব গয়না সেই বাক্সে রাখবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই বাক্সের ছবি পোস্ট করে উত্তেজিত জর্জিনা লিখেছেন, ‘ক্রিশ্চিয়ানো, আমি বাকরুদ্ধ!’

প্রসঙ্গত, গত মাসে ইরানের সাবেক স্ট্রাইকার আলী দাইয়িকে পেছনে ফেলে আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ডটি নিজের করে নিয়েছেন রোনালদো। দুই দিন আগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে পাঁচবার মাস সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে ছুঁয়েছেন ওয়েন রুনিকে। কাতারের সঙ্গে প্রীতি ম্যাচ খেলতে নেমে ছাড়িয়ে যান সার্জিও রামোসকে। সেটা ছিল জাতীয় দলের হয়ে তার ক্যারিয়ারের ১৮১তম ম্যাচ। ইউরোপের কোনো খেলোয়াড় জাতীয় দলের হয়ে এত ম্যাচ খেলেননি।

বাংলাদেশ সময়: ১৭১৭, অক্টোবর ১৬, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa