ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

ভিলাকে হারিয়ে সিটির সঙ্গে লড়াইয়ে থাকল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, মে ১১, ২০২২
ভিলাকে হারিয়ে সিটির সঙ্গে লড়াইয়ে থাকল লিভারপুল

শুরুতে পিছিয়ে পড়ল লিভারপুল। তাতে বাড়ল শঙ্কা।

এবার হোঁচট খেলে যে ইংলিশ প্রিমিয়ার লিগের দৌড় থেকে অনেকটা দূরে ছিটকে পড়তে হবে তাদের। সেটা হতে দেয়নি ইয়্যুর্গেন ক্লপ শিষ্যরা। স্বস্তির জয়ে এখনও ম্যানচেস্টার সিটির সঙ্গে লিগ জেতার লড়াইয়ে টিকে আছে তারা।  
 
মঙ্গলবার রাতের ম্যাচটিতে ভিলা পার্ক থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে লিভারপুল। এই জয়ের পর তাদের পয়েন্ট এখন ৮৬, শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিরও সমান। তবে তারা এক ম্যাচ কম খেলেছে।

দলের সবচেয়ে বড় তারকা মোহাম্মদ সালাহকে এদিন বেঞ্চে রেখে শুরু করেন ক্লপ। তাকে ছাড়া খেলতে নেমে ম্যাচের তৃতীয় মিনিটেই পিছিয়ে পড়ে লিভারপুল। লুকাস দিনিয়ের ক্রসে লুইসের হেড ফেরালেও গ্লাভসে জমাতে পারেননি গোলরক্ষক এলিসন। দৌড়ে গিয়ে তার সামনে থেকে বল নিয়ে জালে জড়ান লুইস।

খেলায় ফিরতেও বেশিক্ষণ সময় নেয়নি লিভারপুল। ট্রেন্ট অ্যালেক্সান্ডার-আর্নল্ডের ক্রস ঠিকঠাক ক্লিয়ার করতে পারেননি অ্যাস্টন ভিলার টাইরন মিঙ্গস। সেখান থেকে বল পেয়ে যান ভার্জিল ফন ডাইক। তার বাড়ানো ক্রসে গোল করেন মাতিপ।

এরপর সময়ের সঙ্গে বলের নিয়ন্ত্রণ নেয় লিভারপুল। বেশ কয়েকটি সুযোগও পেয়েছিলেন দলটির ফুটবলাররা। কিন্তু সেসব কাজে লাগাতে পারেননি মানে-দিয়াসরা। ৬৫ মিনিটে এসে দ্বিতীয় গোলের দেখা পায় লিভারপুল। মাঝমাঠ থেকে সতীর্থের লং পাস ধরে বক্সে আড়াআড়ি ক্রস বাড়ান দিয়াস, ফ্লিক হেডে জাল খুঁজে নেন মানে। ম্যাচের বাকি সময় আর গোলের দেখা মেলেনি। স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

বাংলাদেশ সময় : ১০১২ ঘণ্টা, মে ১১, ২০২২

এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।