ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০৩ জিলহজ ১৪৪৩

খেলা

বাগেরহাটে ২ দিনব্যাপী দাবা প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মে ২০, ২০২২
বাগেরহাটে ২ দিনব্যাপী দাবা প্রতিযোগিতা

বাগেরহাট: বাগেরহাটে আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০২২ শুরু হয়েছে।  

শুক্রবার (২০ মে) বেলা ১১টায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামের হলরুম অ্যাসোসিয়েশন অব প্লেয়ার্সের উদ্যোগে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

বাগেরহাট জেলা ক্রীড়া অফিসার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট পুলিশ সুপার কে.এম আরিফুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগেরহাট পৌরসভার মেয়র ও বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট চিফ অর্গানাইজার মাসুদুর রহমান মল্লিক (দিপু), বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শেখ হায়দার আলী বাবু, অ্যাসোসিয়েশন অব প্লেয়ার্স, বাগেরহাটের সভাপতি ফকির মো. আরিফুল ইসলাম, সহকারী সম্পাদক মুস্তাহিদুর রহমান মুক্ত প্রমুখ।  

শুক্রবার থেকে শুরু হওয়া এই টুর্নামেন্ট শনিবার (২১ মে) সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হওয়ার কথা রয়েছে। এই টুর্নামেন্টে জেলা পর্যায়ের রেটিংধারী দাবা খেলোয়াররা অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa