ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

খেলা

বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতা সম্পন্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুন ৫, ২০২২
বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতা সম্পন্ন

বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের ব্যবস্থাপনায় ও বসুন্ধরা মশলা এর পৃষ্ঠপোষকতায় শুটিং কমপ্লেক্সে আন্তঃ ক্লাব শুটিং প্রতিযোগিতা- ২০২২ অনুষ্ঠিত হয়েছে।  

এই প্রতিযোগিতায় দেশের ৪৬টি রাইফেল/শ্যুটিং ক্লাব থেকে ১৬৩ জন পুরুষ ও ৮১ জন মহিলা অ্যাথলেটসহ ৪৬ জন ক্লাব কর্মকর্তা ও অন্যান্য পরিচালনা কর্মকর্তা মিলে সর্বমোট ৩৫০ জন অংশগ্রহ করেন।

 

প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি,পিএসসি, পিএইচডি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্ৰুপের ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান এর পক্ষে জনাব এম এম জসিম উদ্দীন (সিওও, ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ)।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের মহাসচিব জনাব ইন্তেখাবুল হামিদ। উক্ত অনুষ্ঠানে ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও কার্যনির্বাহী পরিষদের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পাঁচদিন ব্যাপী এই প্রতিযোগিতায় নৌবাহিনী শ্যুটিং ক্লাব ৯৪১ স্কোর করে চ্যাম্পিয়ন এবং আর্মি শ্যুটিং অ্যাসোসিয়েশন ৯২৮ স্কোর করে রানারআপ হয়।

অনুষ্ঠানে জনাব এম এম জসিম উদ্দীন বলেন, শ্যুটিং স্পোর্ট নিয়েও আমরা আশাবাদী, আমাদের ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান ব্যক্তিগতভাবে এই টুর্নামেন্টি সফলতার সঙ্গে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে তার পক্ষ থেকে অভিনন্দন জানান।

বাংলাদেশ সময় : ২১৪৪, জুন ৫, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।