ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

খেলা

বিচ্ছেদের গুঞ্জনের মাঝে সানিয়ার জন্মদিনে শুভেচ্ছা জানালেন শোয়েব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
বিচ্ছেদের গুঞ্জনের মাঝে সানিয়ার জন্মদিনে শুভেচ্ছা জানালেন শোয়েব

সম্প্রতি গুঞ্জন শোনা যায় যে শোয়েব মালিক এবং সানিয়া মির্জার নাকি বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। যদিও সে বিষয়ে তারা কেউ মুখ খোলেননি এখনও।

এর মধ্যেই সানিয়া মির্জার জন্মদিনে শোয়েব মালিকের শুভেচ্ছাবার্তা নতুন মোড় এনে দিয়েছে বিচ্ছেদের জল্পনায়।

স্ত্রী সানিয়া মির্জাকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন সানিয়া মির্জা। বিশেষ দিনে তোমার সুস্বাস্থ্য এবং খুশি থাকার কামনা করি! দিনটা সম্পূর্ণ উপভোগ করো…। ’ স্ত্রী সানিয়া মির্জাকে আলিঙ্গন করা একটি ছবি পোস্ট করেছেন শোয়েব। ১৫ নভেম্বর, ঘড়ির কাটায় রাত ১২টা বাজার পর পরই স্ত্রী সানিয়াকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়ে এই পোস্ট করেন ক্রিকেট তারকা।

নিজ নিজ ক্ষেত্রের সাফল্য, জনপ্রিয়তা বিতর্ক থেকে বাচাতে পারেনি তাদের। রক্ষণশীল শোয়েব এবং টেনিসের গ্ল্যামার গার্লের সম্পর্কের মেয়াদকালও নির্ধারণ করে দিয়েছিলেন অনেকে। গত ১২ বছর ধরে যদিও সমালোচকদের বুড়ো আঙ্গুল দেখিয়ে দাম্পত্য টিকিয়ে রেখেছিলেন সানিয়া ও শোয়েব। নিজ নিজ দেশে নয়, দুবাইয়ে আলাদা সংসার পেতেছিলেন তারা। জীবনে এসেছিল একমাত্র সন্তান ইজানও। কিন্তু এই মুহূর্তে সানিয়া ও শোয়েবের দাম্পত্য একবারে খাদের কিনারায় বলে শোনা যাচ্ছে।

ইনস্টাগ্রামে সানিয়ার পোস্ট ঘিড়ে বিতর্কের শুরু। তিনি লিখেছিলেন, ‘মন ভেঙেছে যাঁদের, কোথায় যাবেন তারা! কোথায় গেলে দেখা মিলবে আল্লাহ-র’! আবার ছেলের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘এমন কিছু মুহূর্তই কঠিন সময়ে পার করে দেয় আমাকে’। কিন্তু ঠিক কী ঘটেছে, তাদের মধ্যে, তা এখনও স্পষ্ট নয়।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।