ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

তারার ফুল

হিরার সঙ্গে কিছুক্ষণ

অভিনয়কে এখন গুরুত্ব দিচ্ছি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫
অভিনয়কে এখন গুরুত্ব দিচ্ছি রুখসানা আলি হিরা

র‌্যাম্প আঙিনার পরিচিত মুখ রুখসানা আলি হিরা। ২০০৮ সালের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চতুর্থ হওয়ার পর ক্যাটওয়াকে নিয়মিত হয়ে ওঠেন তিনি।

অংশ নিয়েছেন অনেক ফ্যাশন শোতে। বিজ্ঞাপনচিত্রে ও টিভি নাটকে অভিনয় করছেন। ৩০ এপ্রিল সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে তার অভিনীত টেলিছবি ‘ফটোশুট’। বাংলানিউজের সঙ্গে কথা বলেছেন তিনি।  

 

বাংলানিউজ : ‘ফটোশুট’ টেলিছবিতে আপনার চরিত্রটি কি মডেলের?

রুখসানা আলি হিরা : হ্যাঁ। এজন্য আমার কাজটা সহজই হয়েছে বলবো। এতে অভিনয় করে বেশ ভালো লেগেছে। আড়াই মাস আগে এর চিত্রায়ন হয়।  

বাংলানিউজ : গল্পটা কেমন?

হিরা : চার বন্ধুকে ঘিরে এর গল্প। আমার চরিত্রের নাম রিমি। তার তিন বন্ধু পোশাক নকশাকার, আলোকচিত্রী ও অভিনেতা। তাদের মধ্যে একজন খুন হয়ে যাওয়ার পর অন্যদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়, দেখা দেয় নানা সন্দেহ। এটি লিখেছেন আরমান শায়ের, পরিচালনা করেছেন ময়ূখ বারী। আমার সহশিল্পীরা হলেন আজাদ আবুল কালাম, তানজিকা, রাশেদ মামুন অপু প্রমুখ।

বাংলানিউজ : নতুন আর কী কাজ করছেন?

হিরা : আরটিভিতে চলছে জাহিদ হাসান পরিচালিত ‘উড়ামন’। কাজ শুরু করেছি বিইউ শুভর পরিচালনায় ‘লাইফ ইন অ্যা মেট্রো’। এটি প্রচার হবে এটিএন বাংলায়। ঈদের বেশকিছু কাজ করবো। এক ঘণ্টা। এ ছাড়া আরএফএলের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার প্রস্তাব পেয়েছি। দেখা যাক।

বাংলানিউজ : এখন তাহলে নিয়মিত অভিনয় করছেন?

হিরা : এখন অভিনয়কে গুরুত্ব দিচ্ছি। অভিনয়ের প্রতি আমার সিরিয়াসনেস তৈরি হয়েছে। র‌্যাম্পে ক্যাটওয়াকটাই উপভোগ করতাম বেশি, সবসময়ই উপভোগ করবো কাজটা। একসময় মনে হতো অন্যকিছু হয়তো আমার ভালো লাগবে না! কিন্তু কয়েকটা কাজ করার পর মনে হলো অভিনয়টা নিয়মিত চালানো যায়। আসলে র‌্যাম্প নিয়ে এতোটা ব্যস্ত থাকতাম যে, অন্যদিকে মন দেওয়া যেতো না।

বাংলানিউজ : চলচ্চিত্রে কাজ করবেন?

হিরা : কিছুদিন আগেও ভেবেছিলাম আমাকে দিয়ে চলচ্চিত্র হবে না। কিন্তু এখন আমাদের এখানে ভালো ভালো কাজ হচ্ছে। তাই আমিও সিদ্ধান্ত পাল্টেছি। প্রস্তাবও পাচ্ছি, কিন্তু ওভাবে মিলছে না। তবে চলচ্চিত্রের আইটেম গানে কখনও নাচবো না।  

 

বাংলাদেশ সময় : ১৫২৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ