ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

তারার ফুল

ক্যাটরিনার ছেড়ে দেওয়া ছবিগুলো (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, আগস্ট ২, ২০১৫
ক্যাটরিনার ছেড়ে দেওয়া ছবিগুলো (ভিডিও) ক্যাটরিনা কাইফ

ঘড়ির কাঁটাকে ধরে রাখতে পারে না কেউ। যদি রাখা যেতো তাহলে সবচেয়ে খুশি বোধহয় হতেন ক্যাটরিনা কাইফ।

সময়ের অভাবেই যে সুপারহিট অনেক ছবি হাতছাড়া করতে হয়েছে তাকে!

টানা কয়েকটি হিট ছবি আর বড় বড় প্রতিষ্ঠানের পণ্যের মডেল হওয়ার সুবাদে তিনি এখন বলিউডের সবচেয়ে আলোচিত অভিনেত্রীর আসনে বসে গেছেন। ধারাবাহিকভাবে দারুণ সব কাজ করে এখানে নিজের অবস্থান জোরদার করে নিয়েছেন তিনি। ফাঁকা সময় না থাকায় ছেড়ে দেওয়া ছবিগুলোতে কাজ করলে হয়তো তার ক্যারিয়ার আরও উঁচুতে উঠে যেতো। দেখা যাক এ তালিকায় আছে কোন ছবিগুলো।


চেন্নাই এক্সপ্রেস
বলার অপেক্ষা রাখে না, এই ছবি দীপিকা পাড়ুকোনের ক্যারিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে গেছে। ২০১৩ সালের সবচেয়ে ব্যবসাসফল ছবি ছিলো এটাই। অথচ তার চরিত্রটি প্রথমে গিয়েছিলো ক্যাটরিনার দুয়ারে। কিন্তু তামিল ভাষা আর উচ্চারণে দুর্বল হওয়ায় সরে যেতে হয়েছে তাকে।

বাজিরাও মাস্তানি
এ যাত্রায়ও ক্যাটরিনা প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় কপাল খুলেছে দীপিকার! সঞ্জয়লীলা বানসালির বিশাল ক্যানভাসের ছবিটি দৃশ্যধারণ শুরুর পর থেকেই আছে খবরের শিরোনামে। এতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। অবশ্য তাদের আগে ঐশ্বরিয়া রাই বচ্চন ও রানী মুখার্জির কথা ভাবা হয়েছিলো।


গুন্ডে
যশরাজ ফিল্মসের এ ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন ক্যাটরিনাই। কিন্তু হাতে সময় ফাঁকা না থাকায় তাকে প্রস্তাবটি ফিরিয়ে দিতে হয়েছে। তাই চরিত্রটি গেছে প্রিয়াঙ্কা চোপড়ার ঘরে।


বরফি!
রণবীর কাপুরের ‘বরফি!’ সর্বত্র বাহবা পেয়েছে। এতে প্রিয়াঙ্কা চোপড়া আর ইলিয়েনা ডি’ক্রুজের অভিনয়ও প্রশংসিত হয়। তবে ছবিটির জন্য ইলিয়েনা নন, পরিচালক অনুরাগ বসুর প্রথম পছন্দ ছিলেন ক্যাটরিনা।


অন্যান্য
রণবীর কাপুরের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ আর রণবীর সিংয়ের ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ ছবি দুটিও ক্যাটরিনা ছেড়ে দেওয়ার পর হাতে পান দীপিকা পাড়ুকোন। এ ছাড়া রণবীরের বিপরীতে ‘রকস্টার’-এর জন্যও প্রথম পছন্দ ছিলেন ক্যাট। কিন্তু শেষ পর্যন্ত এটি গেছে নার্গিস ফাখরির কাছে।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ