ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

টেনিস

টেনিস কোর্টে মারের প্রতিপক্ষ বেকহাম জুনিয়র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জুন ১৩, ২০১৬
টেনিস কোর্টে মারের প্রতিপক্ষ বেকহাম জুনিয়র ছবি: সংগৃহীত

ঢাকা: কিংবদন্তিতুল্য পিতা ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদে হয়ে ট্রফিময় ক্যারিয়ার উপভোগ করেন। তাই রোমিও বেকহামকে সবাই ফুটবল মাঠে প্রত্যাশা করতেই পারেন।

কিন্তু ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ডেভিড বেকহামের ১৩ বছরের ছেলে তার পরিবর্তে টেনিস সক্ষমতাই প্রদর্শন করলো। তাও আবার বিশ্বের দ্বিতীয় সেরা অ্যান্ডি মারের বিপক্ষে!

বছরের তৃতীয় গ্র্যান্ড উইম্বলডন (২৭ জুন শুরু) সামনে রেখে ঘাসের কোর্টে প্রস্তুতি নিচ্ছেন মারে। অ্যাগন চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের ম্যাচে তার প্রতিপক্ষ ফ্রান্সের নিকোলাস মাহুত। লন্ডনের কুইন্স ক্লাবে প্রস্তুতি নেওয়ার সময় মারের সঙ্গে দেখা করে তাকে অভিবাদন জানান বেকহাম জুনিয়র ও তার বাবা। ব্রিটিশ তারকা খানিকটা অবাকই হন।

বেকহাম খুবই আগ্রহী হয়ে ওঠেন, দর্শক ভূমিকায় থেকে ব্রিটিশ নাম্বার ওয়ানের বিপক্ষে ছেলে রোমিওর টেনিস উপভোগ করবেন। হলোও তাই। মারের প্র্যাকটিস সেশনের পূর্বে দু’জন একে অপরের বিপক্ষে কিছুক্ষণের জন্য টেনিসে মেতে ওঠেন। এ মুহূর্তটি নিশ্চয়ই বেকহাম জুনিয়রের জীবনে স্মরণীয় হয়েই থাকবে!

অস্ট্রেলিয়ান টেনিস ‍তারকা নিক কিরগিয়াসের সঙ্গেও ক্যামেরাবন্দি হন বেকহাম ও রোমিও। তিনজনের হাস্যোজ্জ্বল ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন কিরগিয়াস। ক্যাপশনে লেখেন, ‘রোমিও বেকহাম আমার সঙ্গে ছবি তুলতে চেয়েছে, আমি তার কিংবদন্তি বাবার সঙ্গে ছবি তোলার কথা বলি। ’

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa