ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

টেনিস

অলিম্পিকে ফিরতে ব্যাকুল নাদাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুলাই ২১, ২০১৬
অলিম্পিকে ফিরতে ব্যাকুল নাদাল ছবি: সংগৃহীত

ঢাকা: কবজির ইনজুরির কারণে প্রায় এক মাস ধরে কোর্টের বাইরে রাফায়েল নাদাল। তবে রিও অলিম্পিকে (৪ আগস্ট শুরু) খেলার ব্যাপারে আশাবাদী স্প্যানিশ তারকা।

যেখানে তাকে দেশের পতাকা বাহকের ভূমিকায় থাকার কথা রয়েছে।

গত মাসের শেষদিকে ফ্রেঞ্চ ওপেনের দ্বিতীয় রাউন্ড শেষে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়াতে বাধ্য হন নাদাল। ইনজুরির কারণে সদ্য শেষ হওয়া উইম্বলডন চ্যাম্পিয়নশিপে থাকেন দর্শক ভূমিকায়।

ব্রাজিলের উড়াল দেওয়ার আগে টরন্টোয় ২৫ জুলাই অনুষ্ঠেয় রজার্স কাপে ফেরার প্রত্যাশা ছিল নাদালের। কিন্তু ফিটনেসে ঘাটতি থাকায় অ্যান্ডি মারে ও রজার ফেদেরারের সঙ্গে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেন সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ান।

১৪ বারের গ্র্যান্ড স্লাম জয়ীর সামনে এবার অলিম্পিক শিরোপা পুনরুদ্ধারের চ্যালেঞ্জ। ২০০৮ বেইজিং অলিম্পিকে স্পেনকে গোল্ড মেডেল এনে দিয়েছিলেন ত্রিশ বছর বয়সী এ টেনিস সেনসেশন। হাঁটুর ইনজুরিতে ছিটকে যান ২০১২ লন্ডন অলিম্পিক থেকে।

এক সাক্ষাৎকারে নাদাল বলেন, ‘আমি আশাবাদী, প্রতিদিন একটু একটু করে উন্নতি হবে এবং ভালোভাবে প্রস্তুতি নিয়ে রিওতে যেতে পারবো। যদিও সব সময়ই বলে আসছি, এই জীবনে কোনো কিছুই নিশ্চিত নয়। ’

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa