ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

টেনিস

ডাবলসেও জোকোভিচের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৬
ডাবলসেও জোকোভিচের বিদায় ছবি: সংগৃহীত

ঢাকা: রিও অলিম্পিকে একের পর এক দুর্দশার শিকার হচ্ছেন নোভাক জোকোভিচ। পুরুষ এককে প্রথম রাউন্ড থেকেই বাদ পড়ার রেশ কাটতে না কাটতেই আরেকটি অঘটনের শিকার হলেন ওয়ার্ল্ড নাম্বার ওয়ান।

ডাবলসের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছেন সার্বিয়ান সেনসেশন।

এর মধ্য দিয়ে মারে ভাইদের পাশাপাশি উইলিয়ামস বোনদের কাতারে যোগ দিলেন জোকোভিচ। শুরুটা অবশ্য দুর্দান্তই হয়েছিল। ক্রোয়েশিয়ার মেরিন মিলিচ ও মেরিন ড্রাগাঞ্জাকে ৬-২, ৬-২ গেমের উড়িয়ে দিয়েই দ্বিতীয় রাউন্ডে উঠেছিলেন জোকোভিচ-জিমোঞ্জিক জুটি।

কিন্তু কোয়ার্টার ফাইনাল নিশ্চিতের ম্যাচে স্বাগতিক ব্রাজিলের কাছে হারের লজ্জায় ডোবেন জোকোভিচরা। সরাসরি সেটেই সমান ৬-৪, ৬-৪ গেমের দুর্দান্ত জয়ে শেষ আটে পা রাখেন মার্সেলো মেলো-ব্রুনো সোরস।

এর আগে ব্রাজিলিয়ানদের কাছে হেরেই প্রথম রাউন্ড থেকে বিদায় নেন ব্রিটিশ তারকা অ্যান্ডি মারে ও জেমি মারে। তুমুল প্রতিদ্বন্দ্বিতার পর থমাস বেলুচ্চি ও আন্দ্রে সার বিপক্ষে তারা ৬-৭ (৬-৮), ৬-৭ (১৪-১৬) গেমে হেরে যান।

অন্যদিকে, মহিলা দ্বৈতে তিনবারের গোল মেডেল জয়ী সেরেনা উইলিয়ামস ও ভেনাস উইলিয়ামসও প্রথম রাউন্ডে হারের দুঃস্বপ্ন উপহার পান। ৬-৩, ৬-৪ গেমের জয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেন দুই চেক নারী লুসি সাফারোভা ও বারবোরা স্ট্রিকোভা।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa