ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

টেনিস

ডাবলস সেমিতে নাদাল-লোপেজ জুটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৬
ডাবলস সেমিতে নাদাল-লোপেজ জুটি ছবি: সংগৃহীত

ঢাকা: রিও অলিম্পিকের একক, দ্বৈত দুই ইভেন্টেই দুর্দান্ত গতিতে ছুটছেন রাফায়েল নাদাল। ছেলেদের ডাবলসে স্বদেশী মার্ক লোপেজের সঙ্গে জুটি বেধে সেমিফাইনাল নিশ্চিত করেছেন স্প্যানিশ টেনিস সেনসেশন।

এরই মধ্যে এককের তৃতীয় রাউন্ডে পা রেখেছেন নাদাল।

শেষ আটে অস্ট্রিয়ার অলিভার মারাখ ও আলেক্সান্ডার পেয়াকে সরাসরি সেট ৬-৩, ৬-১ গেমে হারান নাদাল-লোপেজ জুটি। এর আগে তারা দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টাইন হুয়ান দেল পোর্তো ও ম্যাক্সিমো গঞ্জালেসের বিপক্ষে তিন সেটের (৬-৩, ৫-৭, ৬-২) জয়ে কোয়ার্টার নিশ্চিত করেছিলেন।

ফাইনালের ওঠার লড়াইয়ে কানাডিয়ান ড্যানিয়েল নেস্তর-ভাসেক পোসপিসিল জুটির মুখোমুখি হবেন নাদাল-লোপেজ। যারা কোয়ার্টারে ইতালিয়ান ফ্যাবিও ফোগিনিনি ও আন্দ্রেস সেপ্পিকে নাদালদের সমান ব্যবধানেই (৬-৩, ৬-১) পরাজিত করেন।

পুরুষ দ্বৈতে নাদালের ধারাবাহিক সাফল্যের বিপরীতে হতাশায় ডুবছেন ব্রিটিশ তারকা অ্যান্ডি মারে ও নোভাক জোকোভিচ। এককে প্রথম রাউন্ডেই বাধ পড়ার লজ্জার রেশ কাটতে না কাটতেই ডাবলসের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নেন সার্বিয়ান টেনিস আইকন। অন্যদিকে, প্রথম রাউন্ডেই ছিটকে পড়েন মারে ভাইয়েরা (অ্যান্ডি মারে ও জেমি মারে)।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa