ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

টেনিস

দুঃসময় পিছু ছাড়ছে না সেরেনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
দুঃসময় পিছু ছাড়ছে না সেরেনার ছবি: সংগৃহীত

ঢাকা: ২৬ সেপ্টেম্বর ৩৫-এ পা রাখবেন সেরেনা উইলিয়ামস। বর্তমানে ক্যারিয়ারের কঠিন সময়ই পার করছেন তিনি।

সম্প্রতি ইউএস ওপেনের সেমিফাইনালে হেরে র‌্যাংকিংয়ের শীর্ষস্থান হারান। গত জুলাইয়ে উইম্বলডন জয়ের পর থেকে কাঁধের সমস্যাটা তাকে বেশ ভোগাচ্ছে। মার্কিন টেনিস আইকনের খেলায় এর প্রভাব স্পষ্ট।

অলিম্পিক ও ঘরের মাটিতে ইউএস ওপেনে কাঁধের ইনজুরিতে নিজের সেরাটা দিতে পারেননি। এবার দুটি টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করতে বাধ্য হয়েছেন ২২ বারের গ্র্যান্ড স্লাম জয়ী। চীনে অনুষ্ঠেয় উহান ওপেন (২৫ সেপ্টেম্বর-১ অক্টোবর) ও বেইজিংয়ে চায়না ওপেনে (৩-৯ অক্টোবর) খেলতে পারছেন না সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ান।

অলিম্পিক টাইটেল ধরে রাখার জন্য মন্ট্রিল ও সিনসিনাটি টুর্নামেন্টে অংশ নেননি। কিন্তু রিও অলিম্পিকে তৃতীয় রাউন্ডেই বিদায় নিয়েছিলেন। সবশেষ ইউএস ওপেনের শেষ চারে হেরে অ্যাঞ্জেলিক কেরবারের কাছে নাম্বার ওয়ান পজিশন হাতছাড়া করেন।

টুর্নামেন্ট খেলার জন্য কাঁধ এখনো পুরোপুরি ফিট নয় বলেই জানান সেরেনা, ‘ডান কাঁধের সমস্যা থেকে সেরে ওঠার লক্ষ্যে ডংফেং মোটর উহান ওপেন অথবা চায়না ওপেনে খেলতে পারবো বলে আমি হতাশ। আমি প্র্যাকটিস করছি এবং খেলছি। কিন্তু টুর্নামেন্ট খেলার আমার শোল্ডার এখনো ফিট নয়। আমি সিঙ্গাপুরে ডব্লিউটিএ ফাইনালস (২৩ অক্টোবর শুরু) ইভেন্টে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছি। ’

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa