ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

টেনিস

বিশ্ব চ্যাম্পিয়নশিপে সরে দাঁড়ালেন সেরেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
বিশ্ব চ্যাম্পিয়নশিপে সরে দাঁড়ালেন সেরেনা সেরেনা উইলিয়ামস-ছবি:সংগৃহীত

ঢাকা: চোটের কারণে পেশাদার টেনিস মৌসুমের শেষ টুর্নামেন্ট ওয়ার্ল্ড ট্যুর ফাইনালস থেকে নিজের নাম তুলে নিলেন সেরেনা উইলিয়ামস। যুক্তরাষ্ট্রের এ তারকা নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করে এ দিন ব্যাপারটি নিশ্চিত করেন।

আগামী ২৩ অক্টোবর থেকে সিঙ্গাপুরে শুরু ডব্লিউটিএ ফাইনালসের সিঙ্গলসে না খেলার ব্যাপারে সেরেনা বলেন, ‘এখনও কাঁধের চোটজনিত সমস্যার পূর্ণ সমাধান করে উঠতে পারিনি। যা আমাকে ২০১৬ বছরভর ভুগিয়ে চলেছে। ’

এ বছরই স্টেফি গ্রাফের ওপেন যুগে সর্বাধিক (২২) গ্র্যান্ড স্ল্যাম সিঙ্গেলস খেতাব জেতার রেকর্ড স্পর্শ করেন। কিন্তু যুক্তরাষ্ট্র ওপেনে সেই রেকর্ড ভাঙার সুযোগ পেয়েও পারেননি। নিউইয়র্কে সেমিফাইনালে হারার পর সম্প্রতি চিনে দু’টো পেশাদার ট্যুরের টুর্নামেন্ট খেলেননি তিনি পুরো ফিট না থাকায়।

এ ছাড়াও স্টেফির সমান সর্বকালের সর্বাধিক টানা ১৮৬ সপ্তাহ বিশ্ব র‌্যাঙ্কিংয়ে এক নম্বর থাকার পর সেরেনা বর্তমানে জার্মানির অ্যাঞ্জেলিক কেরবারের কাছে সেই সিংহাসনও হারিয়ে বসেছেন।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa