ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

টেনিস

বিকেএসপিতে দশম এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিস 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
বিকেএসপিতে দশম এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিস 

এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ব্যবস্থাপনায় শুরু হয়েছে ১০ম বিকেএসপি এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিস প্রতিযোগিতা-২০১৬।

ঢাকা: এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ব্যবস্থাপনায় শুরু হয়েছে ১০ম বিকেএসপি এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিস প্রতিযোগিতা-২০১৬।

উদ্বোধনী দিনে বালক ও বালিকা গ্রুপের ফাইনাল নিশ্চিত হয়েছে।

বালক এককে বাংলাদেশের ফরিদুর রেজা, মো: জুয়েল রানা, সৈকত শাহরিয়ার ও মো: জাহিদ ছাড়াও ভারতের লিস্টন ভাজ, হংকং এর ম্যাক্সওয়েল, সিঙ্গাপুরের লিম এবং লাউসের কেনিয়াফান দ্বিতীয় রাউন্ড থেকে কোয়ার্টার ফাইনালে উঠেছেন।

দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশের ফরিদুর রেজা কোরিয়ার কিমকে ৬-২ ও ৬-৪ সেটে, জুয়েল রানা স্বদেশী মো: সাকিবকে ২-৬, ৬-৪ ও ৬-১ সেটে, সৈকত শাহরিয়ার কোরিয়ার পার্ককে ২-৬, ৭-৫ ও ৬-০ সেটে এবং মো: জাহিদ স্বদেশী রুদ্রকে ৬-১ ও ৬-১ সেটে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে ওঠেন।

অপরদিকে ভারতের লিস্টন ভাজ বাংলাদেশের মো: রোমান হোসেনকে ৬-৩ ও ৭-৬(২) সেটে, হংকং এর ম্যাক্সওয়েল ৬-৩, ৬-১ সেটে, সিঙ্গাপুরের লিম বাংলাদেশের জুবায়েদকে ৬-৪, ৬-২ সেটে ও লাউসের কেনিয়াফান বাংলাদেশের রাকিবকে ৬-২, ৭-৫ সেটে পরাজিত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেন।

আগামীকাল সেমিফাইনালের জন্য লিস্টন-ফরিদুরে রেজা, জুয়েল রানা-ম্যাক্সওয়েল, সৈকত শাহরিয়ার-মো: জাহিদ ও লিম-কেনিয়াফান এর খেলা অনুষ্ঠিত হিবে।

অপরদিকে বালিকা এককে বাংলাদেশের তৃপ্তি দ্বিতীয় রাউন্ডে কোরিয়ার জিয়ং এর নিকট ৬-০, ৬-০ সেটে পরাজিত হয়ে বিদায় নেন। অন্যান্য কোয়ার্টার ফাইনালিস্টদের মধ্যে কোরিয়ার কিও জুং কোরিয়ার জি জুং কে ৬-১, ৬-০ সেটে, কোরিয়ার সিয়ং সিম বাংলাদেশের সুস্মিতা সেনের সাথে ওয়াক ওভার,  বাংলাদেশের জেরিন সুলতানা অপর বাংলাদেশি এস বিশ্বাসকে ৬-১, ৬-১ সেটে, কোরিয়ার হেরিম জাং বাংলাদেশের শ্রাভাস্তি দেবকে ৬-০, ৬-০ সেটে, বাংলাদেশের ইতি আক্তার স্বদেশী ফাবিহাকে ৪-৬, ৬-৬ ও ৬-৪ সেটে, কোরিয়ার জিন ইয়ং বাংলাদেশের সুমাইয়াকে ৬-০, ৬-০ সেটে এবং কোরিয়ার ইয়াং রাইউ ওয়াক ওভার পদ্ধতিতে কোয়ার্টার ফাইনালে উঠেছেন।
  
আগামীকাল জিয়ং-জাং, সিয়ং সিম-জেরিন সুলতানা, জিন ইয়াং-ইয়ং রাইউ, হেরিম জাং-ইতি আক্তারের সাথে কোয়ার্টার ফাইনালে খেলবেন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ০৬ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa