ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

টেনিস

বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন শারাপোভা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন শারাপোভা (ভিডিও) মারিয়া শারাপোভা / ছবি: সংগৃহীত

মারিয়া, তুমি আমাকে বিয়ে করবে? হয়তোবা! ইস্তাম্বুলে একটি প্রদর্শনী টেনিস ম্যাচ চলাকালীন ভক্তের বিয়ের প্রস্তাবে বিস্মিত ভঙ্গিমায় এমন প্রতিক্রিয়াই দেখান রাশিয়ান গ্ল্যামার গার্ল মারিয়া শারাপোভা।

স্থানীয় খেলোয়াড় কাগলা বুয়ুকাকের বিপক্ষে সার্ভের জন্য প্রস্তুত হচ্ছিলেন পাঁচবারের গ্র্যান্ড স্লাম জয়ী। এক সমর্থক উচ্চস্বরে বলে উঠেন, ‘মারিয়া, উইল ইউ ম্যারি মি? তা কানে আসতেই থেমে যান শারাপোভা।

হাসিতে ফেটে পড়েন সিনাল এর্দেম হলের দর্শকরা।

এড়িয়ে না গিয়ে ‘ইতিবাচক’ জবাবে ভক্তকে খুশি রাখেন ত্রিশ বছর বয়সী শারাপোভা। বলেন ‘মে বি’। গ্যালারিজুড়ে আরও হাসির রোল পড়ে যায়।

ওয়ার্ল্ড র‌্যাংকিংয়ের ১৬১ নম্বরে থাকা তুরস্কের বুয়ুকাকের বিপক্ষে প্রথম সেটটি ছিল তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। টাইব্রেকারে নিষ্পত্তি হয় ৭-৬ গেমে। দ্বিতীয় সেটে ছন্দে ফেরেন শারাপোভা। স্রেফ উড়িয়ে দেন। ৬-০ গেমের দাপুটে পারফরম্যান্সে কোর্ট ছাড়েন।

আগামী মৌসুমের জন্য এখন ট্রেনিংয়ে কঠোর পরিশ্রমে নিজেকে তৈরি করছেন শারাপোভা। খারাপ সময়কে পেছনে ফেলে নতুন বছরে সাফল্যের পথে ছুটতে চান সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ান। দীর্ঘ ১৫ মাসের ডোপিং নিষেধাজ্ঞা কাটিয়ে গত এপ্রিলে প্রতিযোগিতামূলক টেনিসে প্রত্যাবর্তন হয়েছিল তার।

ভিডিওতে দেখুন ভক্তের বিয়ের প্রস্তাবে শারাপোভার প্রতিক্রিয়া:

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ৩০ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ