ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

টেনিস

অখ্যাত মিলম্যানের কাছে অঘটনের শিকার ফেদেরার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৮
অখ্যাত মিলম্যানের কাছে অঘটনের শিকার ফেদেরার মিলম্যানের কাছে হেরে যুক্তরাষ্ট্র ওপেনের শেষ ষোলো থেকে বিদায় নিলেন রজার ফেদেরার-ছবি: সংগৃহীত

অখ্যাত জন মিলম্যানের কাছে হেরে যুক্তরাষ্ট্র ওপেনের শেষ ষোলো থেকে বিদায় নিলেন রজার ফেদেরার। চার সেটের লড়াই প্রথমটি জিতলেও, পরের তিন সেট টানা হেরে অঘটনের শিকার হন রেকর্ড ২০ গ্র্যান্ড স্ল্যামের মালিক।

আর্থার অ্যাশ স্টেডিয়ামে ফ্ল্যাশিং মিডোসে বিশ্বের ৫৫ নাম্বার অ-বাছাই অস্ট্রেলিয়ার মিলম্যানের মুখোমুখি হন বর্তমান টেসিন বিশ্বের দুই নম্বর তারকা ফেদেরার। যেখানে ৩ ঘণ্টা ৩৩ মিনিটের এই লড়াইয়ে প্রথম সেটটি দাপট দেখিয়ে ৬-৩ গেমে জিতেও নেন।

মিলম্যানের কাছে হেরে যুক্তরাষ্ট্র ওপেনের শেষ ষোলো থেকে বিদায় নিলেন রজার ফেদেরার-ছবি: সংগৃহীত

তবে দ্বিতীয় সেট থেকেই মিলম্যানের লড়াই শুরু। জিতে নেন ৭-৫ গেমে। পরের দুটি সেটে সুইস কিংবদন্তি আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত ৭-৬ ও ৭-৬ গেমে হেরে বিদায় নেন।

চমক দেখানো মিলম্যান কোয়ার্টার ফাইনালে লড়বেন টেনিসের আরেক গ্রেট নোভাক জোকোভিচের বিপক্ষে। যেখানে জোয়াও সোউসাকে ৬-৩, ৬-৪ ও ৬-৩ গেমে সরাসরি সেটে হারিয়ে ১১তমবার যুক্তরাষ্ট্র ওপেনের শেষ আট নিশ্চিত করেন সার্বিয়ান তারকা।

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, ০৪ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ