ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

টেনিস

বসুন্ধরা গলফ টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় এগিয়ে ৪৬ জন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
বসুন্ধরা গলফ টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় এগিয়ে ৪৬ জন ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারে চার দিনব্যাপী বসুন্ধরা ওপেন গলফ টুর্নামেন্ট-২০১৯ এর চতুর্থ আসরের খেলা দ্বিতীয় দিনের মত শেষ হয়েছে৷
 

বসুন্ধরা’র পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ প্রফেশনাল গলফারস অ্যাসোসিয়েশন (বিপিজিএ) এ টুর্নামেন্টটির আয়োজন করেছে।

এই আসরে ১০৪ জন গলফারদের মধ্যে দ্বিতীয় দিনের খেলায় আজ সোমবার (৩০ ডিসেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত খেলে ৪৬ জন কার্ড পেয়েছেন।

কার্ড পাওয়া ৪৬ জন আগামী দু’দিন খেলবেন।

ছবি: বাংলানিউজআজকের খেলায় কুর্মিটোলা গলফ ক্লাবের আকবর হোসেন নির্ধারিত পারের চেয়ে ৮ শট কম খেলে এগিয়ে আছেন। এছাড়া দ্বিতীয় পর্যায়ে সাভার গলফ ক্লাবের দু’জন রবিন ও মজনু যৌথভাবে এগিয়ে আছেন নির্ধারিত পারের চেয়ে ৬ শট কম খেলে।

এর আগে, রোববার (২৯ ডিসেম্বর) সকাল থেকে সাভার গলফ ক্লাবে টি নম্বর-১ প্রথমদিনের খেলা শুরু হয়। টুর্নামেন্টটি ২৯ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ২০২০ সালের ১ জানুয়ারি পর্যন্ত।

এ টুর্নামেন্টের উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠান আয়োজিত হবে আগামী ১ জানুয়ারি (মঙ্গলবার)। এদিন সেরা গলফারদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

ছবি: বাংলানিউজএ খেলায় প্রথম দিন থেকেই অংশগ্রহণ করছেন বাংলাদেশ গলফার অ্যাসোসিয়েশন এর যুগ্ম সাধারণ সম্পাদক মেজর (অব.) গোলাম মোর্শেদ, পিএসসি ও অ্যামেচার গলফার হিসেবে খেলবেন সাভার গলফ ক্লাবের সিইও (অব.) মেজর আহাদ। এছাড়া সাভার গলফ ক্লাবের সদস্য ও সেনাবাহিনীর ৪ জন নারী গলফারসহ ১০৪ জন।

এবারের টুর্নামেন্টের মোট বাজেট ১৪ লাখ টাকা, যার মধ্যে ১২ লাখ টাকা প্রাইজমানি হিসেবে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর , ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ