ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

টেনিস

আরেকটি দাপুটে জয়ে শেষ ষোলোতে নাদাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
আরেকটি দাপুটে জয়ে শেষ ষোলোতে নাদাল ছবি:সংগৃহীত

৩৩ বছর বয়সেও কি দুর্দান্ত পারফরম্যান্সটাই না করছেন রাফায়েল নাদাল। বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম টেনিসে এবার স্বদেশি পাবলো কারেনো বুস্তাকে সরাসরি সেটে হারিয়েছেন স্প্যানিশ এই তারকা। সেই সঙ্গে পৌঁছে গেলেন আসরটির শেষ ষোলোতে।

পুরুষ টেনিসের শীর্ষ বাছাই নাদাল মেলবোর্ন পার্কের এ ম্যাচে ২৭তম বাছাই বুস্তার বিপক্ষে কোর্টে নামেন। কিন্তু প্রতিপক্ষকে কোনো পাত্তা না দিয়ে ৬-১, ৬-২ ও ৬-৪ সেটে জিতে নেন।

১৯টি গ্র্যান্ড স্ল্যামের মালিক নাদালের চতুর্থ রাউন্ডে সম্ভাব্য প্রতিপক্ষ হতে পারেন নিক কিরগিওস। ২৪ বছর বয়সী কিরগিওস তৃতীয় রাউন্ডে রাশিয়ান কারেন খাচানোভের বিপক্ষে লড়বেন।

আর একটি গ্র্যান্ড স্ল্যাম জিতলেই নাদাল ছুঁয়ে ফেলবেন পুরুষ এককে রেকর্ড ২০টি গ্র্যান্ড স্লামের মালিক রজার ফেদেরারকে। সেই পথে সঠিক পথে অগ্রসর হচ্ছেন তিনি। নাদাল তার ক্যারিয়ারে একমাত্র অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন ২০০৯ সালে। বছরের প্রথম এই গ্র্যান্ড স্লামের লড়াইয়ে এবার তিনি এসেছেন শীর্ষ বাছাই হিসেবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ