ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

পর্যটন

বাংলাদেশিদের সঠিক ভিসা নিয়ে মালয়েশিয়ায় ভ্রমণের অনুরোধ 

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
বাংলাদেশিদের সঠিক ভিসা নিয়ে মালয়েশিয়ায় ভ্রমণের অনুরোধ 

ঢাকা: বাংলাদেশি নাগরিকদের সঠিক ভিসা নিয়ে মালয়েশিয়ায় ভ্রমণের অনুরোধ করেছে দেশটির ঢাকার হাইকমিশন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) ঢাকার মালয়েশিয়া হাইকমিশন এক বার্তায় এই অনুরোধ জানায়।



হাইকমিশনের বার্তায় উল্লেখ করা হয়, অনুগ্রহ করে নিশ্চিত করুন যে আপনি সঠিক ভিসা নিয়ে মালয়েশিয়া ভ্রমণ করছেন। মালয়েশিয়া পর্যটন, স্বাস্থ্যসেবা, ব্যবসা, কাজ বা পড়াশোনার জন্য মালয়েশিয়ায় ভ্রমণ করতে ইচ্ছুক বাংলাদেশিদের স্বাগত জানায়। তাই অনুগ্রহ করে নিশ্চিত করুন যে আপনি মালয়েশিয়া ভ্রমণের জন্য সঠিক ভিসা পেয়েছেন।

এতে আরও বলা হয়, আপনি যদি অবকাশ যাপনের জন্য মালয়েশিয়া ভ্রমণ করেন, তাহলে ট্যুরিস্ট ভিসা আপনার জন্য সঠিক ভিসা। মনে রাখবেন এই ট্যুরিস্ট ভিসা কোনো কাজের ভিসা নয়। যেমন, আপনি এই ট্যুরিস্ট ভিসা নিয়ে মালয়েশিয়ায় কাজ করার জন্য অনুমোদিত নন। তাই অনুগ্রহ করে যেকোনো ধরনের কাজের স্ক্যাম থেকে নিজেকে রক্ষা করুন, এবং দয়া করে কোনো ধরনের ভিসা জালিয়াতির সঙ্গে নিজেকে জড়াবেন না। আপনি যদি এটি করতে চান তবে আপনার সব অর্থ হারানোর এবং মালয়েশিয়ায় প্রবেশ করতে অস্বীকার করার ঝুঁকি রয়েছে এবং প্রাসঙ্গিক মালয়েশিয়ার আইনানুসারে পরবর্তী আটকে রাখা হতে পারে।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
টিআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad