ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

পর্যটন

সিঙ্গাপুরে যাত্রীর খোয়া যাওয়া স্বর্ণ খুঁজে দিল বিমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
সিঙ্গাপুরে যাত্রীর খোয়া যাওয়া স্বর্ণ খুঁজে দিল বিমান ইনসেটে যাত্রী রাশেদুল ইসলাম

ঢাকা: সিঙ্গাপুর বিমানবন্দরে নিজের প্রবাস জীবন শেষে সঙ্গে করে আনা মূল্যবান স্বর্ণ হারিয়েছিলেন রাশেদুল ইসলাম নামের এক বাংলাদেশি। পরে সিঙ্গাপুরে বিমানের স্টেশন ম্যানেজারের উদ্যোগে খোয়া যাওয়া স্বর্ণ খুঁজে পান তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল (২৬ নভেম্বর)  বিমান বাংলাদেশ এয়ারলাইনসের যাত্রী রাশেদুল ইসলাম সিঙ্গাপুর হতে বিজি-৫৮৫ ফ্লাইট যোগে বাংলাদেশে ফেরেন। এ সময় সিঙ্গাপুরের চাংগি এয়ারপোর্টের বিমান চেকইন কাউন্টারে তার স্বর্ণ হারিয়ে ফেলেন। প্রবাস জীবনে নিজের শেষ সম্বল মূল্যবান স্বর্ণ হারিয়ে এয়ারপোর্টে দিশেহারা হয়ে পড়েন তিনি।

পরে বিমানের সিঙ্গাপুর স্টেশন ম্যানেজার মো. মিজানুর রহমান বিষয়টি জানতে পারেন। বিমানের অন্যান্য কর্মচারীদের নিয়ে সন্ধান করে স্বর্ণ সামগ্রী পান তিনি। যাচাই-বাছাই করে রাশেদুল ইসলামের কাছে হস্তান্তর করেন।

যাত্রী রাশেদুল ইসলাম বলেন, স্বর্ণটা যখন আমি হারাই, তখন টের পাইনি। যখন আমি চেকপোস্টে আসি, তখন তো সাধারণত সব কিছু দিতে হয়। তখন কোমরের বেল্ট খুলে দেখি আমার স্বর্ণ নাই। তখন আমি তো অসহায় হয়ে পড়ি। পরে আমি চেকপোস্টে বিষয়টি জানাই। তারা আমার লাগেজ ২-৩ বার চেক করে জানায় স্বর্ণ এখানে হারায়নি। আপনি অন্য কোথাও স্বর্ণ হারিয়েছেন। পরে চেকপোস্ট থেকে বলা হয়, স্টেশন ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করতে। পরে আমি তার সঙ্গে যোগাযোগ করি এবং স্বর্ণ খুঁজে পাই। আমার জন্য এমনকি বিমানের ওই ফ্লাইটও বিলম্ব করেছে।

এই ঘটনায় বিমান বাংলাদেশ এয়ারলাইনস সিঙ্গাপুর স্টেশনসহ বিমান কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানান রাশেদুল ইসলাম। এ ঘটনায় ওই ফ্লাইটের অন্যান্য যাত্রীরাও সন্তোষ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এমকে/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad