ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

পর্যটন

সৈয়দপুরে আজও বাতিল হতে পারে রাতের ফ্লাইট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মে ১৩, ২০২৪
সৈয়দপুরে আজও বাতিল হতে পারে রাতের ফ্লাইট

নীলফামারী: ২২ ঘণ্টারও বেশি সময় পেরিয়ে গেলেও নীলফামারী সৈয়দপুর বিমানবন্দরের রানওয়ের বৈদ্যুতিক লাইনের কোনো ত্রুটি খুঁজে পায়নি কর্তৃপক্ষ।  

ফলে আজ সোমবারও (১৩ মে) রাতের ফ্লাইট নিয়ে অনিশ্চয়তা রয়েছে বলে জানান বিমানবন্দরের স্টেশন ম্যানেজার সুপ্লব
কুমার ঘোষ।

এর আগে রোববার বিকেলের দিকে হঠাৎ করে বিমানবন্দরের রানওয়ের বৈদ্যুতিক লাইনে ত্রুটি দেখা দেয়। এরপর বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। এ কারণে ঢাকা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ সৈয়দপুরের তিনটি ফ্লাইট বাতিল করে। এতে বিমানবন্দরে আটকা পড়ে ঢাকাগামী প্রায় দুই শতাধিক যাত্রী।  

আজ (সোমবার) সকালের ফ্লাইটে আটকে পড়া যাত্রীদের ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সৈয়দপুর বিমানবন্দর স্টেশন ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বলেন, রানওয়ের লাইটের ক্যাবল মাটির নিচে। ফলে কোথায় ত্রুটি হয়েছে, তা স্থানীয়ভাবে চেষ্টা করেও শনাক্ত করা যায়নি। ঢাকায় খবর দেওয়া হয়েছে। সেখান থেকে প্রকৌশলীরা আসছেন। ত্রুটি সারাতে না পারলে আজও রাতের সব ফ্লাইট বাতিল করা হবে।

সূত্র জানায়, সৈয়দপুর বিমানবন্দর রানওয়ের লাইটিং সমস্যার পুরোপুরি সমাধান হয়নি। এ অবস্থায় রাতে বিমান চলাচল অব্যাহত রয়েছে। লাইটিং মেরামতের যন্ত্রপাতি আনা হয়েছে। মঙ্গলবার (১৪ মে) সৈয়দপুর বিমানবন্দর রানওয়ের লাইটগুলোতে ত্রুটি সরানো সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।